নাগরপুরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৫:০২ পূর্বাহ্ন, ১৫ই ফেব্রুয়ারি ২০২৩


নাগরপুরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু
ফাইল ছবি

টাঙ্গাইলের নাগরপুরে এক প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার সদরে ঘিওরকোল গ্রামে ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। নিহতের নাম হালিমা আক্তার (২৬)। তিনি উপজেলার মোকনা ইউনিয়নের কোনড়া গ্রামের প্রবাসী মামুন মিয়ার স্ত্রী। 


জানা যায়, দীর্ঘ দিন ধরে উপজেলার সদরে ঘিওরকোল গ্রামের নজরুল ইসলামের বাসায় ওই প্রবাসী ভাড়া থাকেন। সোমবার দুপুরে স্ত্রীকে ভাড়া বাসায় রেখে চলে যায় প্রবাসী স্বামী । বিকাল সাড়ে পাঁচটার দিকে স্ত্রী হালিমা রুমে গিয়ে দরজা আটকে দেয়। পাশে রুমেই কাজ করতে ছিলো হালিমার মা ও মেয়ে । দরজা আটকানো দেখে হালিমার মা তার খালাতো ভাই শরিফুলকে মোবাইল ফোন করে ডেকে আনে। রুমের দরজা ভেঙ্গে তাকে উদ্বার করে গোপনে রাত নয়টার দিকে সিএনজি যোগে গ্রামের বাড়ীতে নিয়ে যায়। পুলিশ খবর পেয়ে ওই রাতেই প্রবাসীর স্ত্রীর মৃত্যু দেহ উদ্বার করে থানায় নিয়ে আসে।


ভাড়া বাসা ঘিওরকোল গ্রামের প্রতিবেশি কয়েকজনের সাথে কথা হলে তারা বলেন, আমরা দরজার ভাঙ্গার শব্দ শুনে গেটে সামনে আসলে মেয়ের মা ও তার খালাতো ভাই শরিফুল বাসার ভিতর ঢুকতে দেয়নি। পাশের আরেক ভাড়াটিয়াও বলতে পারবেন না কি হয়েছে ওই বিকেলে। শুধু তারা আমাকে বললো সে হার্টএ্যাটাক করছে। প্রবাসীর স্ত্রীর মৃত্য নিয়ে এলাকায় চলছে নানা গুঞ্জন।


প্রবাসী স্বামী মামুন মিয়ার সাথে তার নিজ ফোনে কল করার পর সাংবাদিক পরিচয় দেওয়ার সাথে সাথে মোবাইল ফোন কেটে দেয়। পরের কয়েক বার কল দিলেও সে আর ফোন রিসিভ করেননি।


নিহত হালিমার মা কমলা বেগম বলেন, আমার মেয়ে আত্নহত্যা করেছে। আমি আর কিছু বলতে পারবো না।


নাগরপুর থানার অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন বলেন, খবর পেয়ে রাতেই নিহতের লাশ উদ্বার করি। মঙ্গলবার সকাল নয়টার দিকে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।