ভালবাসা দিবসে জ্যাকলিনের জন্য সুকেশের বিশেষ বার্তা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১:৩০ অপরাহ্ন, ১৫ই ফেব্রুয়ারি ২০২৩


ভালবাসা দিবসে জ্যাকলিনের জন্য সুকেশের বিশেষ বার্তা
জ্যাকলিন-সুকেশ-নোরা ফাতেহি

আগেই মুখ ফিরিয়ে নিয়েছেন জ্যাকলিন, কিন্তু ভোলেননি সুকেশ। তাইতো ভালোবাসা দিবসে পুলিশের সামনেই জ্যাকলিনের উদ্দেশে ‘কনম্যান’-এর ভালবাসা ছিল। ভালোবেসে প্রেমিকাকে অনেক দামি দামি উপহারও দিয়েছেন সুকেশ। 


এর পরই ২০০ কোটি টাকার মামলায় নাম জড়ায় জ্যাকলিনের প্রেমিক সুকেশ চন্দ্রশেখরের। আর্থিক তছরুপের মামলায় নাম জড়ায় অভিনেত্রী জ্যাকলিনও।


মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সুকেশ ভালবাসা দিবসে শুভেচ্ছা পাঠালেন প্রিয়তমার প্রতি। পুলিশের সামনেই বললেন ‘‘আমার তরফ থেকে ওকে ভ্যালেন্টাইন ডে-এর শুভেচ্ছা।’’


প্রেম দিবসে শুধু জ্যাকলিন নয়, নোরা ফাতেহিকে নিয়েও বিস্ফোরক মন্তব্য করেন ‘কনম্যান’। 


মঙ্গলবার জাতীয় তদন্তকারী সংস্থার আদালতের বাইরে শুনানির জন্য নিয়ে যাওয়া হচ্ছিল সুকেশকে। পরনে ছিলেন দামী ব্র্যান্ডের পোশাক। সুকেশকে দেখা মাত্র প্রশ্ন শুরু করে গণমাধ্যমকর্মীরা। 


সেখানেই তিনি নাম না করেই বলেন, ‘‘আমার তরফ থেকে ওকে ভালবাসা দিবসের শুভেচ্ছা।’’ তিনি তাঁর প্রিয়তমার উদ্দেশে বলেন, ‘‘আপনি যাকে ভালবাসবেন তাঁকে রক্ষা করার চেষ্টা করবেন।’’ এর পর তাঁর কাছে নোরা ফাতেহিকে নিয়ে প্রশ্ন করা হলে সুকেশের স্পষ্ট জবাব, ‘‘লোভীদের নিয়ে কোনও কথা বলতে চাই না।’’


এই প্রথম নয়, নোরাকে নিয়ে আগেও বিস্ফোরক সব মন্তব্য করেন। সুকেশ জানান, জ্যাকলিনের বিরুদ্ধে নোরা প্রতিনিয়ত ‘মগজধোলাই’ করতেন। নোরা চাইতেন, জ্যাকলিনকে ছেড়ে সুকেশ যেন তাঁর সঙ্গে ডেট করেন। দিন কয়েক আগেই সুকেশ দাবি করেন তাঁর টাকায় মরোক্কোতে বাড়িও পর্যন্ত কিনেছেন নোরা।


আরএক্স/