পরিবর্তন নিয়ে এত মাতামাতিতে আমি বিব্রত: রুনা খান


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২:৩৯ পূর্বাহ্ন, ১৭ই ফেব্রুয়ারি ২০২৩


পরিবর্তন নিয়ে এত মাতামাতিতে আমি বিব্রত: রুনা খান
রুনা খান

টেলিভিশন পর্দার জনপ্রিয় অভিনেত্রী রুনা খান।  এক বছরের ব্যবধানে ১০৫ কেজি  ওজন থেকে ৩৯ কেজি ওজন কমিয়ে নিজেকে ঝরঝরে করে ফেলেছেন অভিনেত্রী।


সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এই পরিবর্তন নিয়ে কথা বলেছেন রুনা খান। নানা প্রশ্নের মাঝে অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হয়, নিজেকে নতুনরূপে উপস্থাপনের ভাবনা এলো কখন?


জবাবে রুনা খান জানান, নাটক, ওটিটি কনটেন্ট বা সিনেমার কাজের জন্য নয়; নিজে শারীরিকভাবে সুস্থতার জন্য ফিট থাকার চেষ্টা করছি। অনেক অনেক চেষ্টা করেও পারিনি। গত বছর পেরেছি। ৫০ বার ব্যর্থ হয়েছি, কিন্তু হাল ছেড়ে দিইনি। এই গল্প কেউ জানে না।


ওজন কমানো নিয়ে তিনি আরও জানান, আমার এই চেষ্টা যদি কারও ভালো লাগে, কাউকে অনুপ্রাণিত করে, তা হলে আমি আনন্দিত হব। তবে এখানে একটি কথা বলতে হয়— আমার এই পরিবর্তন নিয়ে এত মাতামাতি হয়েছে, যা ভালো লাগেনি। শুধু আমাদের দেশে নয়, কলকাতার গণমাধ্যমেও এ নিয়ে কথা হয়েছে। আমি বিব্রত।


২০০৯ সালে রুনা খানের যখন বিয়ে হয়, তখন তার ওজন ছিল ৫৬ কেজি। ধীরে ধীরে বাড়তে থাকে ওজন। এর পর সন্তান জন্মের সময় তার ওজন দাঁড়ায় ৯৫ কেজিতে। একটা পর্যায়ে ওজন গিয়ে ঠেকে ১০৫ কেজি পর্যন্ত।