অগ্রণী ব্যাংকে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৩:০০ পূর্বাহ্ন, ১৯শে ফেব্রুয়ারি ২০২৩


অগ্রণী ব্যাংকে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত
অগ্রণী ব্যাংক

রাষ্ট্রায়ত্ত অগ্রণী ব্যাংক লিমিটেডের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা মোহাম্মদপুরস্থ সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে। 


শনিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে প্রধান অতিথি হিসেবে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. জায়েদ বখ্ত। 


এসময় পরিচালক বিশ্বজিৎ ভট্টচার্য খোকন এনডিসি, মফিজ উদ্দীন আহমেদ, কাশেম হুমায়ূন, কে এম এন মঞ্জুরুল হক লাবলু, খোন্দকার ফজলে রশিদ, তানজিনা ইসমাইল, মো. শাহদাত হোসেন এফসিএ, মোহাম্মদ মাসুদ রানা চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদুল কবীরসহ ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালকগণ, উপব্যবস্থাপনা পরিচালকবৃন্দ, ঊর্ধ্বতন নির্বাহীগণ উপস্থিত ছিলেন। মূল প্রতিযোগিতায় অগ্রণী ব্যাংকের সকল স্তরের নির্বাহী, কর্মকর্তা, কর্মচারীগণ মার্চপাস্ট, লং জাম্প, দৌড়, হাই জাম্প, রিলে দৌড়, সাইকেল রেস, পিলো পাসিং, হাঁড়ি ভাঙ্গা, লৌহ গোলক নিক্ষেপ, চাকতি নিক্ষেপ, মিউজিক্যাল চেয়ারসহ বিভিন্ন ধরনের খেলায় অংশগ্রহণ করেন। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আহব্বায়ক ও উপব্যবস্থাপনা পরিচালক মো. আনোয়ারুল ইসলাম এবং সদস্য সচিব ও মহাব্যবস্থাপক মো. আমিনুল হকের তত্ত¡াবধানে দুই দিনব্যাপী বার্ষিক প্রতিযোগিতা শেষে বিকালে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। 


এসময় প্রধান অতিথি বলেন, বাংলাদেশ অর্থনৈতিক উন্নয়নে যেমন এগিয়ে যাচ্ছে, সেই সঙ্গে অগ্রণী ব্যাংকও সফলতার সঙ্গে এগিয়ে যাচ্ছে। তিনি আরো বলেন বিশ্বব্যাপী আনন্দের আধার হলো খেলাধুলা। এই খেলাধুলার মধ্য দিয়ে আহরিত এই আনন্দকে কর্মজীবনে বাস্তবায়নের মাধ্যমে আমরা আমাদের কাঙ্খিত সাফল্য অর্জনে সক্ষম হবো।


আরএক্স/