ইয়াবাসহ বিশ্ববিদ্যালয় ছাত্রী গ্রেফতার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ১০:৩৭ অপরাহ্ন, ১৯শে ফেব্রুয়ারি ২০২৩


ইয়াবাসহ বিশ্ববিদ্যালয় ছাত্রী গ্রেফতার
ইয়াবাসহ বিশ্ববিদ্যালয় ছাত্রী গ্রেফতার

ঢাকার একটি বিশ্ববিদ্যালয়ের স্নাতক ১ম বর্ষের ছাত্রী আয়েশা ছিদ্দিকা রুমা ওরফে জারাকে (২৩) বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেফতার করেছে র‌্যাব-২। রাজধানীর আদাবর এলাকার একটি ফ্ল্যাট বাসা ভাড়া করে তিনি দীর্ঘদিন থেকে লেখাপড়ার আড়ালে ইয়াবা কারবার করে আসছেন বলে অভিযোগ রয়েছে। 


রবিবার (১৯ ফেব্রুয়ারি) র‌্যাব-২ এর সহকারি পরিচালক শিহাব করিম গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।


তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে আদাবর থেকে জারাকে গ্রেফতার করা হয়েছে। সে আদাবর এলাকায় একটি ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে মাদক কারবার করে আসছিল। টেকনাফ থেকে মাদকের একটি বড় চালান ঢাকায় নিয়ে এসে নিজ ভাড়াকৃত বাসায় রেখে খুচরা ও পাইকারি বিক্রিও করছিল বলে জানান তিনি। 


তিনি জানান, জারা ইয়াবা তার কাছে ইয়াবা আছে স্বীকার করে। পরবর্তীতে তার দেওয়া তথ্য মতো রুমের ভেতর বিভিন্ন স্থানে বিশেষভাবে লুকিয়ে রাখা ২ হাজার ৯০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার বর্তমান বাজার মূল্য আনুমানিক ৮ লাখ ৭০ হাজার টাকা। এছাড়া তার কাছ থেকে মাদক বিক্রয় কাজে ব্যবহৃত দুইটি মোবাইল ফোন ও দুইটি পাসপোর্ট উদ্ধার করা হয়েছে।


এছাড়াও গ্রেফতার আসামিকে জিজ্ঞাসাবাদে প্রাপ্ত গুরুত্বপূর্ণ তথ্য যাচাই বাচাই করে ভবিষ্যতে র‌্যাব-২ এ ধরনের মাদকবিরোধী অভিযান অব্যাহত রাখবে বলেও জানান তিনি।