জনপ্রিয় কমেডিয়ান মায়িলসামি আর নেই


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১:০০ পূর্বাহ্ন, ২০শে ফেব্রুয়ারি ২০২৩


জনপ্রিয় কমেডিয়ান মায়িলসামি আর নেই
মায়িলসামি

তামিল সিনেমার জনপ্রিয় কমেডিয়ান মায়িলসামি আর নেই। রবিবার (১৯ ফেব্রুয়ারি) ভোরে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। 


হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছ, বেশ কয়েকদিন হলো অসুস্থতায় ভোগছিলেন অভিনেতা মায়িলসামি। শনিবার (১৮ ফেব্রুয়ারি) আকস্মিকভাবে আরও বেশি অসুস্থ অনুভব করেন তিনি। দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চেন্নাইয়ের রামচন্দ্র হাসপাতালে পৌঁছালে চিকিৎসকরা অভিনেতাকে মৃত ঘোষণা করেন।


এদিকে, বক্স অফিস বিশ্লেষক রমেশ বালা সামাজিকমাধ্যম টুইটারে একটি ভিডিও পোস্ট করে লিখেছেন, ' সদ্য প্রয়াত অভিনেতা মায়িলসামির শেষ ভিডিও। তিনি অস্বস্তি বোধ করেছিলেন। এরপর পরিবারের সদস্যরা তাকে পোরুর রামচন্দ্র হাসপাতালে নিয়ে যায়, পথেই মারা যান তিনি। পরে চিকিৎসকরা জানান, তিনি মারা গেছেন। বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। কিংবদন্তিরা চলে যায়, শান্তিতে থাকুন!’


মায়িলসামিয়ের ৩৯ বছরের অভিনয় ক্যারিয়ার। এর মধ্যে  ২০০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি।  প্রবীণ পরিচালক এবং অভিনেতা কে ভাগ্যরাজের ‘ধাভানি কানাভুগাল’ সিনেমার মাধ্যমে অভিনেতা হিসেবে অভিষেক হয় মায়িলসামির।