স্বর্ণজয়ী ইমরানুরকে ৫ লাখ টাকার সহায়তা প্রদান এনআরবিসি ব্যাংকের


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ১২:২৪ পূর্বাহ্ন, ২১শে ফেব্রুয়ারি ২০২৩


স্বর্ণজয়ী ইমরানুরকে ৫ লাখ টাকার সহায়তা প্রদান এনআরবিসি ব্যাংকের
১০ লাখ টাকা সহায়তা প্রদান এনআরবিসি ব্যাংকের

এশিয়ান ইনডোর  অ্যাথলেটিকস চ্যাম্পিয়নশিপে স্বর্ণজয়ী ইমরানুর রহমানকে ৫  লাখ টাকা আর্থিক পুরস্কার দিচ্ছে এনআরবিসি ব্যাংক। এছাড়া দেশের খেলাধুলার উন্নয়নে বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনকেও ৫ লাখ টাকা অনুদান দেওয়া হচ্ছে। এনআরবিসি ব্যাংকের প্রধান কার্যালয়ে ইমরানুর রহমানকে অভিনন্দন জানিয়ে এই আর্থিক পুরষ্কারের ঘোষণা দেন ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল। 


বাংলাদেশের দ্রুততম মানব ইমরানুর ১১ ফেব্রুয়ারি কাজাখস্তানে ৬০ মিটারে জিতেছেন সোনা। এরপর ইতিহাসে প্রথমবারের মতো এশিয়ান র‌্যাঙ্কিংয়ের শীর্ষে উঠে এসেছে কোনো বাংলাদেশি অ্যাথলেটের নাম। এশিয়ান অ্যাথলেটিকস অ্যাসোসিয়েশন প্রকাশিত ৬০ মিটার স্প্রিন্টের র‌্যাঙ্কিংয়ে যুগ্মভাবে শীর্ষে আছেন ইমরানুর। ধারাবাহিক সাফল্যের জেরে ইমরানুর রহমানকে এনআরবিসি ব্যাংকের প্রধান কার্যালয়ে বিশেষভাবে সম্মাননা ও শুভেচ্ছা জানানো হয়।


ব্যাংকের চেয়ারম্যান এসএম পারভেজ তমাল ব্যাংকের পক্ষ শুভেচ্ছা সামগ্রী তুলে দেন এবং আর্থিক অনুদান ঘোষণা করেন। এসময় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) গোলাম আউলিয়া, বাংলাদেশ ব্যাংকের সাবেক নির্বাহী পরিচালক  হুমায়ন কবীর, ব্যাংকের ডিএমডি ও সিএফও হারুনুর রশীদসহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


ইমরানুর রহমান বলেন, আমি অ্যাথলেটিক্সে পুরো সময় দিতে চাই। আমার মনোযোগের পুরোটাই অ্যাথলেটিক্সে রাখতে চাই। সারাদেশে অ্যাথলেটিকস নিয়ে বিভিন্ন পর্যায়ে প্রশিক্ষন ও খেলাধুলার আয়োজন করতে চাই। আরও বেশি খেলোয়াড়রা যেন জাতীয়  ও আন্তর্জাতিক পর্যায়ের ইভেন্টে অংশগ্রহণের সুযোগ পান এবং বিজয়ী হতে পারেন।  এজন্য আর্থিক সহায়তা প্রয়োজন। স্বতঃস্ফূর্তভাবে এগিয়ে আসার জন্য এনআরবিসি ব্যাংকের প্রতি কৃতজ্ঞতা। এ ধরনের সহযোগিতা পেলে  অ্যাথলেটিকসের আরও ভালো কিছু করা সম্ভব হবে।


ব্যাংকের চেয়ারম্যান এসএম পারভেজ তমাল বলেন, ইমরানুর দেশের জন্য গৌরব বয়ে এনেছে। তার মাধ্যমে পুরো বিশ্ব বাংলাদেশের আরেকটি পরিচয় জানতে পেরেছে। ইমরানুর ও বাংলাদেশ অ্যাটলেটিক ফেডারেশনকে শুভেচ্ছা জানাতে পেরে এনআরবিসি  ব্যাংক গর্বিত।


ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক গোলাম আউলিয়া বলেন, ইমরানুর রহমানকে শুভেচ্ছা ও অভিনন্দন দেশের জন্য গৌরবময় অর্জনের জন্য। তাঁর মতো বিজয়ী তরুণের পাশে থাকতে পেরে আমরাও গর্বিত। ইমরানুর এবং দেশের অ্যাথলেটিকসের উন্নয়নে যেকোন ধরনের সহযোগিতায় এনআরবিসি ব্যাংক সবসময় পাশে থাকবে। 


বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রকিব মন্টু বলেন, ইমরানুর রহমান দেশের জন্য সম্মান বয়ে এনেছে। তাঁেক সম্মান জানাতে  পেরে আমরাও গর্বিত। এনআরবিসি ব্যাংকের প্রতি বিশেষ কৃতজ্ঞতা ইমরানুর এবং দেশের অ্যাথলেটিকস নিয়ে ইতিবাচক মনোভাব প্রকাশের জন্য। এই ধরনের সহযোগিতা পেলে আন্তর্জাতিক  ক্রীড়াঙ্গনে দেশের ভাবমূর্তি আরও উজ্জ্বল করার সুযোগ পাবেন ক্রীড়াবিদরা। অ্যাথলেটিকসের উন্নয়নে এনআরবিসি ব্যাংক বরাবরই সহযোগিতা করে আসছে, ভবিষ্যতেও এটি অব্যাহত থাকবে এটিই আমাদের প্রত্যাশা।


জেবি/এসবি