ধামরাইয়ে মাতৃভাষা দিবস উপলক্ষে দোয়া মাহফিল


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৩:৩১ পূর্বাহ্ন, ২২শে ফেব্রুয়ারি ২০২৩


ধামরাইয়ে মাতৃভাষা দিবস উপলক্ষে দোয়া মাহফিল
ধামরাইয়ে মাতৃভাষা দিবস উপলক্ষে দোয়া মাহফিল

ঢাকার ধামরাইয়ে আব্দুল আজিজ জামিয়া ইসলামিয়া বীর মুক্তিযোদ্ধা আমেনা জামান বালিকা মাদ্রাসা, মুস্তি বেপারি বালক এতিমখানা ও জহুরুন নেছা বালিকা এতিমখানার উদ্যোগে ২১শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার (২১শে ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে উপজেলার কুশুরা ইউনিয়নের আব্দুল আজিজ জামিয়া ইসলামিয়া মাদ্রাসায় এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


আলোচনা সভা ও দোয়া মাহফিলে আমেনা নূর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ও আব্দুল আজিজ জামিয়া ইসলামিয়া মাদ্রাসার সভাপতি সিআইপি বীর মুক্তিযোদ্ধা আহম্মদ আল জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহান স্বাধীনতা যুদ্ধের অন্যতম সংগঠক ও যুদ্ধকালীন ধামরাই থানার প্রশাসনিক প্রধান বীর মুক্তিযোদ্ধা মো. নুর উজ জামান।


আলোচনা সভা ও দোয়া মাহফিলে বীর শহীদের রুহের মাগফেরাত কামনা করা হয়।


এ সময় উপস্থিত ছিলেন- ঢাকা জেলা মুক্তিযোদ্ধা কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবু সাঈদ মিয়া, বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. নাজিম উদ্দীন, ধামরাই থানা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আমজাদ হোসেন, ডালিপাড়া জামে মসজিদের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল রফিক মিয়া, ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী জাকারিয়া দিপু, যুবলীগ নেতা আলমগীর কবির, কুশুরা ইউনিয়ন আওয়ামী যুবলীগের ১নং যুগ্ম আহ্বায়ক জাহিদুল ইসলাম জাহিদ প্রমুখ।