আরও আকর্ষণীয় হয়ে ফিরে আসব: শাহরুখ খান


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৪:০৭ পূর্বাহ্ন, ২৫শে ফেব্রুয়ারি ২০২৩


আরও আকর্ষণীয় হয়ে ফিরে আসব: শাহরুখ খান
শাহরুখ খান

বলিউড বাদশা খ্যাত তারকা অভিনেতা শাহরুখ খান। তার অবসর নিয়ে কৌতূহলের যেন কমতি নেই। প্রায় সময়ই ভক্ত অনুরাগীদের মাঝে এ নিয়ে আলোচনায় থাকেন। কবে অভিনয় থেকে অবসর নেবেন কিং খান?


সম্পতি এক ভক্ত জানতে চেয়েছিলেন, বলিউডে তার পরে সবচেয়ে বড় কী? এমন প্রশ্নের জবাবে শাহরুখ বলেছিলেন, কোনো দিনও বিনোদন জগৎ থেকে আমি সরে যাব না। হয়তো আমি এর পর আরও বড় হয়ে আকর্ষণীয় হয়ে ফিরে আসব। নয়তো আমাকে বলিউড থেকে সরিয়ে দিতে হবে।


অভিনেতার মুখে এই উত্তর শুনে খুশি হন শাহরুখ ভক্তরা  অনুরাগীরা। অন্য একজন তাকে জিজ্ঞাসা করেন, আপনি কী নিজেকে বিশ্বের রাজা মনে করেন?


উত্তরে বলিউড বাদশা জানান, এসব আমি নিজেকে মনে করি না। আমি ছেলের খেলনাও পরিষ্কার করি। এ সময় তিনি আবারও বলেন, আমি নিজে বলিউড থেকে সরব না।


শারুখ খান বলেন, আমার কাছে কোনো বিলাসবহুল দামি গাড়ি নেই, আমার হুন্দাই গাড়ি আছে। অনেকেই আমার অনেক দামি গাড়ির কথা বলে সামাজিকমাধ্যমে, তা কিন্তু আমার নেই।


কিছু দিন আগে মুক্তি পায় শাহরুখের পাঠান  সিনেমা।  এটি দারুণ সাফল্য লাভ করেছিল। সিনেমাটি শুধু দেশের মধ্যে নয়, বিদেশেও দারুণভাবে জনপ্রিয় হয়েছে এবং বক্স অফিসে দুর্দান্ত সাফল্য লাভ করেছে।


জেবি/এসবি