নরসিংদীর চেয়ারম্যানকে গুলির ঘটনায় গ্রেফতার ৫


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৩:১৪ পূর্বাহ্ন, ২৮শে ফেব্রুয়ারি ২০২৩


নরসিংদীর চেয়ারম্যানকে গুলির ঘটনায় গ্রেফতার ৫
নরসিংদীর শিবপুর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হারুনুর রশিদ খান

নরসিংদীর শিবপুর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হারুনুর রশিদ খানকে বাসায় ঢুকে গুলির ঘটনায় থানায় মামলা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত ৫ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে।


রবিবার রাতে চেয়ারম্যানের ছেলে আমিনুর রশিদ খান বাদী হয়ে পুটিয়া কামারগাঁও এলাকার আরিফ সরকারকে প্রধান আসামী করে ৬ জনের নাম উল্লেখসহ ও ১০-১২ জনকে অজ্ঞাত আসামী করে শিবপুর মডেল থানায় এই মামলা করেন।


মামলায় উল্লেখ করা হয়, আসামীরা এলাকার একটি মসজিদের অনুদান নিতে এসেছেন জানিয়ে ফোন করে চেয়ারম্যানকে দরজা খুলতে বলেন। পরে তারা চেয়ারম্যানের বাসায় ঢুকেন। এসময় চেয়ারম্যান তাদের বসতে বলে আপ্যায়নের জন্য বাসার ফ্রিজের দিকে ঘুরলে পেছন থেকে ৩ জন গুলি করেন। এতে চেয়ারম্যান পিঠে গুলিবিদ্ধ হয়ে লুটিয়ে পড়লে আসামীরা মোটরসাইকেলযোগে পালিয়ে যায়।


শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ তালুকদার জানান, এই মামলায় এখন পর্যন্ত ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। এছাড়া হামলায় ঘটনায় ব্যবহৃত একটি মোটরসাইকেল ও একটি প্রাইভেটকার জব্দ রয়েছে। দ্রুতই গুলির প্রকৃত কারণ জানা ও জড়িত সকলকে আইনের আওতায় আনা হবে।