শ্রীপুরে কারখানায় ডাকাতি, ৩ ডাকাত গ্রেফতার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৪৪ পূর্বাহ্ন, ২৮শে ফেব্রুয়ারি ২০২৩


শ্রীপুরে কারখানায় ডাকাতি, ৩ ডাকাত গ্রেফতার
গ্রেফতারকৃত ৩ ডাকাত

গাজীপুরের শ্রীপুরে কারখানায় ডাকাতির ঘটনায় ৩ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। আজ সোমবার  (২৭ ফেব্রুয়ারি ) দুপুরে শ্রীপুর থানায় সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন গাজীপুরের সহকারী পুলিশ সুপার (কালিয়াকৈর সার্কেল) আজমীর হোসেন।


গ্রেফতার ব্যক্তিরা হলেন, সাদ্দাম হোসেন (২৬), ইয়াসিন মিয়া (৩২) ও মনিরুল ইসলাম (৩৮)।


জানান গেছে, গত ২৫ ফেব্রুয়ারি বিকেলে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার চৌধুরীঘাট শীতলপুর গ্রামে অভিযান চালিয়ে আসামিদের দেওয়া তথ্য অনুযায়ী ডাকাতির মালামাল উদ্ধার করে পুলিশ। এর আগে আগে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ, সাভারের আশুলিয়াসহ দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই তিনজনকে গ্রেফতার করা হয়। তারা সবাই আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলে পুলিশ জানিয়েছে।


সহকারী পুলিশ সুপার আজমীর হোসেন সংবাদ সম্মেলনে বলেন, গ্রেফতার ডাকাত দলের সদস্যদের দেওয়া তথ্য অনুযায়ী, কারখানা থেকে ডাকাতি হওয়া মোটা তামার তার ৬৯ কেজি, চিকন তামার তার ১৪৭ কেজি, ইলেকট্রিক তার (মোটা) ২৩৮ কেজি, ইলেকট্রিক তার (চিকন) ৬০৩ কেজি, আইপিএস ব্যাটারি ও লোহার পাইপ উদ্ধার করা হয়েছে। এ ছাড়া ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাক উদ্ধার করা হয়েছে।


এর আগে গত ৭ ফেব্রুয়ারি রাত ১১টার দিকে শ্রীপুরের মাওনা ইউনিয়নের সিংদীঘি গ্রামে রাফিয়া অ্যাপারেলস লিমিটেড নামক কারখানা থেকে এসব মালামাল ডাকাতি হয়। ঘটনার দুই দিন পর শ্রীপুর থানায় মামলা করা হয়।