এমবাপ্পের গোলে পিএসজির স্বস্তির জয়


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


এমবাপ্পের গোলে পিএসজির স্বস্তির জয়

ঘরের মাঠ পার্ক দ্য প্রিন্সেসে শুক্রবার (১১ ফেব্রুয়ারি) কিলিয়ান এমবাপ্পের গোলে রেনের বিপক্ষে কষ্টার্জিত জয় পেয়েছে পিএসজি। জিতেছে ১-০ গোলে।

নির্ধারিত ৯০ মিনিট পর্যন্তও গোলশূন্য ছিল দুই দল। যোগ করা সময়ের ৩ মিনিটের মাথায় এমবাপ্পের গোলে জয় নিশ্চিত করে পিএসজি।

শুক্রবার ম্যাচের প্রথম ভালো সুযোগ পেয়েছিল রেনেই। বাজোয়ার সপ্তম মিনিটে ডি বক্সের বাইরে থেকে শট নেন। পিএসজি গোলরক্ষক কেইলর নাভাস দারুণভাবে বলটি ফিরিয়ে দেন। খেলার ৩৪তম মিনিটে এক ডিফেন্ডারকে কাটিয়ে ডি বক্সের ভেতরে ঢুকে পড়েন এমবাপে, কিন্তু তার শট চলে যায় বাইরে দিয়ে।

বিরতির ঠিক আগে গোলমুখে এমবাপের নেওয়া আরেকটি শটটি ডিফেন্ডারের পায়ে লেগে যায়। আবার ৬২তম মিনিটে ম্যাচের সবচেয়ে সহজ সুযোগটি মিস করেন এমবাপে। কিন্তু, এমবাপের জোড়ালো শটটি মাঠের বাহিরে গিয়ে পড়ে। একটু পরই বল জালে জড়ান তিনি, কিন্তু সেটা অফসাইডে বাতিল হয়ে যায়।

ম্যাচের একদম অন্তিম মুহূর্তে স্বস্তির গোল পায় পিএসজি। গোলের কারিগর ছিলেন লিওনেল মেসি। তার বাড়ানো বল পেয়ে নিচু শটে গোল করেন এমবাপে। এই এক গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে পিএসজি।

২৪ ম্যাচে মাঠে নেমে ১৮ জয় ও ৫ ড্রয়ে ৫৯ পয়েন্ট পিএসজির। দ্বিতীয় অবস্থানে থাকা লিলের চেয়ে ১৬ পয়েন্টে এগিয়ে গেছে পচেত্তিনোর দল। অনেকটা ধরাছোঁয়ার বাইরে চলে যাচ্ছে তারা।

ওআ/