নান্দাইলে দুপক্ষের সংঘর্ষ ফেরাতে গিয়ে প্রাণ গেল যুবকের


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:১৬ পূর্বাহ্ন, ১লা মার্চ ২০২৩


নান্দাইলে দুপক্ষের সংঘর্ষ ফেরাতে গিয়ে প্রাণ গেল যুবকের
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল

ময়মনসিংহের নান্দাইলে সালিশ বৈঠকে শেষে বাড়ি ফেরার পথে দুই পক্ষের সংঘর্ষ ফেরাতে গিয়ে আ. রাজ্জাক ওরফে রেজাক (৩০) নামে যুবক নিহত হয়েছে।


সোমবার (২৭ ফেব্রুয়ারী) দিবাগত রাত ১১ টার দিকে উপজেলার বীরবেতাগৈর ইউনিয়নের আত্নারামপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত রাজ্জাক গ্রামের মৃত মাইজ উদ্দীনের ছেলে। 


নান্দাইল মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাক আহমেদ এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।


পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার বীর বেতাগৈর ইউনিয়নের আত্নারামপুর গ্রামের আওয়ালের ছেলে আলম মিয়া একই উপজেলার খারুয়া ইউনিয়নের জামতলা গ্রামে বিয়ে করেন। বিয়ের পর থেকে আলম মিয়ার সাথে তার স্ত্রীর মাঝে ঝগড়া ও পারিবারিক কলহ লেগেই থাকত।


ঘটনার দিন রাত ১০ টার দিকে পারিবারিক কলহ মিমাংসার জন্য স্থানীয় মধুপুর বাজারে সালিশ অনুষ্ঠিত হয়। তবে, সালিশে কোন সমাধান না হওয়ায় উভয় পক্ষ বাড়ি ফিরে যাচ্ছিলেন। পথিমধ্যে আত্নারামপুর গ্রামে এসে দুই পক্ষের মধ্যে প্রথমে  কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। পরে দুই পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া সংঘর্ষের ঘটনা ঘটে।


এসময় দুপক্ষের সংঘর্ষ ফেরাতে আসে আ. রাজ্জাক ওরফে রেজাক। সংঘর্ষের একপর্যায়ে প্রতিপক্ষের দা'র কোপে মাটিতে লুটিয়ে পড়ে আ. রাজ্জাক। পরে তার স্বজনরা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের তাকে মৃত ঘোষণা করেন।


এসআই মোস্তাক আহমেদ বলেন, নিহতের মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। নিহতের স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর প্রক্রিয়া চলছে। তবে, এই ঘটনায় থানায় এখনো কেউ কোন অভিযোগ করেনি। এই ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।