আমরা প্রতি মিনিটে একে অপরকে চুমু খাই: শুভশ্রী


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ১০:৪০ অপরাহ্ন, ১লা মার্চ ২০২৩


আমরা প্রতি মিনিটে একে অপরকে চুমু খাই: শুভশ্রী
শুভশ্রী গাঙ্গুলি

ভালোবাসা থেকে পরিণয় টলিউডের চিত্রনায়িকা শুভশ্রী গাঙ্গুলি ও পরিচালক রাজ চক্রবর্তীর। দাম্পত্য জীবনে দারুণ সময় পার করছেন এই জুটি।


গেল মঙ্গলনবার (২১ ফেব্রুয়ারি)  ছিল রাজ চক্রবর্তীর জন্মদিন। বেশ ঘটা করে দিন উদযাপন করেন শুভশ্রী। মধ্যরাতে কেক কেটে শুরু হয় উদযাপন। আর রাতের এই পার্টি প্রতি মুহূর্তের ছবি সামাজিকমাধ্যমে শেয়ার করেন তারকা দম্পতি। স্বামীর ঠোঁটে গাঢ় চুম্বনের একটি ছবিও প্রকাশ করেন শুভশ্রী।


এ নিয়ে সমালোচনার মুখে পড়েন তারা। নেটজনতারার একাংশ বিষয়টিকে ভালোভাবে গ্রহণ করেননি। কেউ মন্তব্য করেছেন, ‘এসবই লোক দেখানো।’, ব্যারাকপুর বিধানসভার বিধায়ক রাজ।  তা উল্লেখ করে অনেকে বলেন, ‘এ কেমন বিধায়ক!’ তবে ওই সময়ে এ বিষয়ে মুখ খুলেননি শুভশ্রী কিংবা রাজ। 


কয়েকদিন নিরব থেকে এ  বিষয়ে জবাব দিলেন শুভশ্রী। ভারতের গণমাধ্যম  হিন্দুস্তান টাইমসকে এই অভিনেত্রী বলেন— ‘যারা ট্রল করেন, তাদের কোনো অস্তিত্ব-ই আমাদের কাছে নেই। আমরা আমাদের মতো করে কাজ করি। আমরা প্রতি মিনিটে একে অপরকে চুমু খাই।’


রাজের রয়েছে রাজনৈতিক পরিচিতি। এর কারণে অনেক সময়ই কটাক্ষের শিকার হয়েছেন শুভশ্রী। এ প্রসঙ্গে শুভশ্রী বলেন, ‘আমরা আমাদের কর্মফলে বিশ্বাসী। আমরা প্রতিটি মুহূর্ত বাঁচি। এই জীবনে এক মুহূর্ত নষ্ট করতে চাই না। তাই এ ধরনের কু-কথায় খুব একটা পাত্তা দিই না।’