ভাঙ্গায় বৈদ্যুতিক ট্রান্সফর্মার চুরি, গ্রেফতার ৩


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৫৫ পূর্বাহ্ন, ২রা মার্চ ২০২৩


ভাঙ্গায় বৈদ্যুতিক ট্রান্সফর্মার চুরি, গ্রেফতার ৩
ট্রান্সফর্মার

ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের সুয়াদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছন থেকে বৈদ্যুতিক সরঞ্জামাদি চুরির অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায়  তাদের গ্রেফতার করে ভাঙ্গা থানা পুলিশ।


গ্রেফতারকৃত ব্যক্তিরা হ্লেম, ফরিদপুর জেলার কোতোয়ালি থানার কানাইপুর ইউনিয়নের কোষা গোপালপুর গ্রামের মো. বুলবুল ওরফে আবুল হোসেন শেখের পুত্র জুয়েল শেখ (৩৮), ফরিদপুর কোতোয়ালি থানার কৈজুরী ইউনিয়নের কবিরপুর গ্রামের আকমল শেখের পুত্র মো. শহিদুল শেখ (৩৫) এবং ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার গুনবাহা কামারগ্রাম এলাকার আফসার মোল্লার পুত্র ওবায়দুল মোল্লা (২৬)। 


ভাঙ্গা থানার উপ পরিদর্শক সিরাজুল ইসলাম জানান, বোয়ালমারী ও কোতোয়ালি থানার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে প্রথমে জুয়েল শেখকে মালামালসহ গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী শহিদুল শেখ ও ওবায়দুল মোল্লাকে গ্রেফতার করা হয়। এসময় চুরির কাজে ব্যবহৃত পিকআপসহ ট্রান্সফার দুইটি উদ্ধার করা হয়।


এদের বিরুদ্ধে ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতির নগরকান্দা জোনাল অফিসের এজিএম মাহফুজুর রহমান বাদী হয়ে বিদ্যুৎ আইন ২০১৮ এর ৪৫/৪১ ধারা মোতাবেক ভাংগা থানায় মামলা রুজু করা হয়েছে।


ভাঙ্গা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জিয়ারুল ইসলাম ঘটনা সত্যতা নিশ্চির করে বলেন, বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে আমরা বিদ্যুতের দুইটি ট্রান্সফর্মারসহ চোরদের গ্রেফতার করেছি। এদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।