গোপালগঞ্জে পুলিশ মেমোরিয়াল ডে পালন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:০০ পূর্বাহ্ন, ২রা মার্চ ২০২৩


গোপালগঞ্জে পুলিশ মেমোরিয়াল ডে পালন
গোপালগঞ্জের পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, বিপিএম, পিপিএম

গোপালগঞ্জে যথাযোগ্য মর্যাদায় ‘পুলিশ মেমোরিয়াল ডে-২০২৩’ পালিত হয়েছে।


দিবসটি উপলক্ষে বুধবার (১ মার্চ) গোপালগঞ্জ জেলা পুলিশ লাইন্সে অনুষ্ঠিত সম্মাননা প্রদান ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, বিপিএম, পিপিএম। 


সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. খায়রুল আলম।


এর আগে সকালে পুলিশ সুপার আয়েশা সিদ্দিকার নেতৃত্বে জেলা পুলিশে কর্মরত সকল পুলিশ সদস্য, সিআইডি, পিবিআই, হাইওয়ে, টুরিস্ট পুলিশ ও এপিবিএন এর প্রতিনিধিসহ কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের পরিবারবর্গ পুলিশ লাইন্সে নির্মিত অস্থায়ী স্মৃতিস্তম্ভে শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে তাদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন।


এরপর দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালনের মাধ্যমে জেলা পুলিশ লাইন্সের ড্রিলশেডে সহকারী পুলিশ সুপার মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. সাখাওয়াত হোসেন, সহকারি পুলিশ সুপার (মুকসুদপুর সার্কেল) মো. কামরুজ্জামান, শহীদ পুলিশ সদস্যদের পরিবারের মধ্য থেকে বক্তব্য রাখেন, তানজিলা আক্তার নিপা (আত্মোৎসর্গকারী পুলিশ সদস্য এসএম মো. মুকুল মিয়ার কন্যা), শমসের মুবিন খান (আত্মোৎসর্গকারী পুলিশ সদস্য মো. আবুল খায়েরের ছেলে), শামীমা রহমান (আত্মোৎসর্গকারী পুলিশ সদস্য এম এম সেলিম হোসেনের স্ত্রী) ও নাসরিম খানম (আত্মোৎসর্গকারী পুলিশ সদস্য আলী হায়দার শরীফের স্ত্রী)। 


পুলিশ সুপার আত্মোৎসর্গকারী পুলিশ সদস্য পরিবারের প্রতি অশেষ কৃজ্ঞতা জ্ঞাপন করেন। যে কোন প্রয়োজনে জেলা পুলিশের সহযোগিতা গ্রহণ করার অনুরোধ জানান। জেলা পুলিশের পক্ষ থেকে প্রত্যেক পরিবারকে একটি সম্মাননা স্মারক তুলে দেন পুলিশ সুপার।