গোপালগঞ্জে নানা আয়োজনে জাতীয় বীমা দিবস উদযাপন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৫৮ পূর্বাহ্ন, ২রা মার্চ ২০২৩


গোপালগঞ্জে নানা আয়োজনে জাতীয় বীমা দিবস উদযাপন
নানা আয়োজনে জাতীয় বীমা দিবস উদযাপন

সারাদেশের ন্যায় গোপালগঞ্জেও নানা আয়োজনের মধ্যদিয়ে জাতীয় বীমা দিবস-২০২৩ উদযাপন করা হয়েছে। 


দিবসটি উপলক্ষে বুধবার (১ মার্চ) সকাল ১০টায় জেলা প্রশাসন ভবনের সামনে থেকে জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলমের নেতৃত্বে সকল শ্রেণি-পেশার মানুষের অংশগ্রহণে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে জেলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে ফিরে শেষ হয়। 


পরে গোপালগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ "স্বচ্ছতায়" জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় "জাতীয় বীমা দিবসের"  তাৎপর্য উল্লেখ করে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, অতিরিক্ত জেলা প্রশাসক মো. জোবায়ের আহমেদ, সহকারী কমিশনার মো. আল-ইয়াসা রহমান তাপাদার।


এসময় জীবন বীমা কর্পোরেশনের সহকারী পরিচালক মঞ্জুরুল আলম, পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড গোপালগঞ্জ শাখার ব্যবস্থাপক (উন্নয়ন) ও জেলা সমন্বয়কারী মো. নাইমুল ইসলাম, ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানি গোপালগঞ্জ শাখার ব্যবস্থাপক মো. মনিরুজ্জামানসহ সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।


এছাড়াও জাতীয় বীমা দিবস-২০২৩ উপলক্ষে জেলার মুকসুদপুর, কাশিয়ানী, টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।