র‌্যাবকে মারধরের মামলায় গ্রেফতার ১৩


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৫:১২ পূর্বাহ্ন, ৩রা মার্চ ২০২৩


র‌্যাবকে মারধরের মামলায় গ্রেফতার ১৩
গ্রেফতারকৃতরা

আধিপত্ত্য বিস্তারকে কেন্দ্র করে টঙ্গীর দুইটি কিশোর গ্যাং গ্রুপের সদস্যদের হাতে র‌্যাবের দুই সদস্য আহত হবার ঘটনা ঘটেছে। 


বুধবার (১ মার্চ) বিকেল সাড়ে পাঁচটার দিকে টঙ্গীর বনমালা এলাকায় এ ঘটনা ঘটে।


এ ঘটনায়  প্রণব সিংহ ও এসএম আল মুক্তাফি নামে  র‌্যাব ১ এ কর্মরত র‌্যাব দুই সদস্য আহত হন। আহতদের টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।


ঘটনার পর র‌্যাব দুটি কিশোর গ্যাং গ্রুপের সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন,মো.আলম(২৪),রানা মিয়া(২৩),সজল(২৭),বাবু মিয়া(৩০),রকিবুল হাসান(২৫),ইউসুফ(৩০আসিফ উদ্দিন(২৬),সায়েম আহম্মেদ শাওন(১৮),আসিফ শাহরিয়ার(২৬),রাজিব হাসান(৩০),সোহেল(৩৩),সালাউদ্দিন(৩৬) ও নাদিম(১৯) ।


এ সময়  দুইটি কিশোর গ্যাং গ্রুপের কাছে থাকা ৩টি চাকু,২ লোহার রড ও ৩টি লাঠি জব্দ করা হয়।


বৃহষ্পতিবার (২ মার্চ) দুপুর দুইটার দিকে র‌্যাবের ১ এর(জেসিও) নায়েব সুবেদার মো.রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।


এজাহার সূত্রে জানা যায়, আধিপত্ত্য বিস্তারকে কেন্দ্র করে বুধবার বিকেলে টঙ্গীর বনমালা রেলগেট এলাকায়  অন্তু ও সোহেল গ্রুপ নামক দুইটি কিশোর গ্যাং সদস্যরা সংঘাতে জড়াতে পারে এমন খবর পায় র‌্যাব। খবর পেয়ে র‌্যাবের একটি টহল দল ওই এলাকায় অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাব সদস্যদের উপর হামলা করে কিশোর গ্যাং গ্রুপের সদস্য। এতে র‌্যাবের দুইজন সদস্য আহত হন। পরে ছুড়ি,লাঠি ও লোহার রডসহ তের জনকে গ্রেপ্তার করা হয়।


বুধবার রাতে র‌্যাব কার্যালয়ে জিজ্ঞাসাবাদ শেষে বৃহষ্পতিবার দুপুরে তাদের টঙ্গী পূর্ব থানায় হস্তান্তর করা হয়।


টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আশরাফুল ইসলাম বলেন, র‌্যাব বাদি হয়ে তের জনের নাম ও অজ্ঞাত আরো দশজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে গ্রেফতারকৃতদের দুপুরে থানায়  হস্তান্তর করা হয়। তাদের আদালতে পাঠিয়েছি।


আরএক্স/