সালিশের আগে যুবকের মৃত্যু, ভুট্টা ক্ষেতে মিলল মরদেহ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৫:২৪ পূর্বাহ্ন, ৪ঠা মার্চ ২০২৩


সালিশের আগে যুবকের মৃত্যু, ভুট্টা ক্ষেতে মিলল মরদেহ
প্রতীকী ছবি

ঢাকার ধামরাইয়ে ভুট্টা ক্ষেত থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার কাওয়ালিপাড়ায় মোশারফ নামে এক ব্যক্তির ভ্যান সাতদিন আগে চুরি করেছিল নিহত ওই যুবক। ভ্যানগাড়ি চুরির বিচার হওয়ার কথা ছিল আগামীকাল। কিন্তু তার আগেই হতে হলো লাশ। চোর চক্রের সদস্য অথবা মাদক ব্যবসায়ীদের হাতে খুন হতে পারে বলে ধারণা করছেন স্থানীয়রা।


শুক্রবার (৩ মার্চ) বেলা ১২টার দিকে উপজেলার কুশুরা ইউনিয়নের রাধানগর এলাকার একটি ভুট্টা ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। জানা যায়, বুধবার সন্ধ্যায় লিটন বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। শুক্রবার বেলা ১২টার দিকে ভুট্টা ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 


নিহত লিটন হোসেন (২৮) ধামরাইয়ের গাংগুটিয়া ইউনিয়নের কাওয়ালিপাড়া গ্রামের বাদশা মিয়ার ছেলে। সে পেশায় একজন রংমিস্ত্রি ছিলেন।


ধামরাই থানার পুলিশ জানায়, স্থানীয়দের মাধ্যমে লাশের খবর জানতে পেয়ে ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।


ধামরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নির্মল কুমার দাস বলেন- ভুট্টা ক্ষেত থেকে লিটন হোসেন নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল রহস্য জানা যাবে। এবিষয়ে মামলা প্রক্রিয়াধীন।