টঙ্গীতে বিএনপির পদযাত্রা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৩:৫২ পূর্বাহ্ন, ৫ই মার্চ ২০২৩


টঙ্গীতে বিএনপির পদযাত্রা
টঙ্গীতে বিএনপির পদযাত্রা

বিদ্যুৎ, গ্যাস, নিত্যপণ্যসহ কৃষি উপকরণের মূল্যবৃদ্ধি, গণতন্ত্র পুনরুদ্ধার, সরকারের পদত্যাগ, খালেদা জিয়া ও নেতাকর্মীদের মুক্তিসহ ১০ দফা দাবিতে পদযাত্রা করেছে টঙ্গী পূর্ব থানার নেতাকর্মীরা।


শনিবার (৪ মার্চ কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ কর্মসূচি পালন করা হয়। টঙ্গী পূর্ব থানা বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এ পদযাত্রায় অংশ নেন। 


এদিন সকাল পৌনে এগারোটার দিকে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী বাজার এলাকা থেকে পদযাত্রা শুরু হয়ে বেলা সাড়ে এগারোটার দিকে টঙ্গী বাজার আনারকলি এলাকায় এসে শেষ হয়। 


নেতাকর্মীদের হাতে ছিল সরকার পদত্যাগ, দ্রব্য মূল্যবৃদ্ধি লেখা সম্বলিত বিভিন্ন প্লাকার্ড। নেতাকর্মীদের মুখে ছিল না কোনো শ্লোগান।


টঙ্গী পূর্ব থানা বিএনপির আহবায়ক সরকার জাবেদ আহমেদ সুমনের নেতৃত্বে নীরব পদযাত্রার কর্মসূচিতে অংশ নেয় শতাধিক নেতাকর্মী। পদযাত্রাটি ঢাকা ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন স্থান অতিক্রম করে।


পথযাত্রাপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে টঙ্গী পূর্ব থানা বিএনপির সদস্য সচিব ও গাজীপুর সিটি কর্পোরেশনের ৪৮ নং ওয়ার্ড কাউন্সিলর সফি উদ্দিন সফি,গাজীপুর মহানগর বিএনপির যুগ্ম-আহ্বায়ক সুরুজ আহমেদ,টঙ্গী পূর্ব থানা যুবদল নেতা বেনজীর রহমান খান, স্বেচ্ছাসেবক দল নেতা সুবেল প্রধান, সিরাজুল ইসলাম সাথি, বিএনপি নেতা নুরই মোস্তফা বক্তব্য রাখেন। পরে নেতাকর্মীরা পদযাত্রা শুরু করে।


আরএক্স/