বঙ্গবন্ধুর সমাধিতে অতিরিক্ত আইজিপি জামিল আহমদ এর শ্রদ্ধা নিবেদন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৪৮ পূর্বাহ্ন, ৬ই মার্চ ২০২৩


বঙ্গবন্ধুর সমাধিতে অতিরিক্ত আইজিপি জামিল আহমদ এর শ্রদ্ধা নিবেদন
অতিরিক্ত আইজিপি জামিল আহমদ ও তার পরিবার

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি (এ এন্ড আই) জামিল আহমদ বিপিএম, পিপিএম।


রবিবার (৫ মার্চ) সকালে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। সফর সঙ্গী হিসেবে তার সহধর্মিনী ও পরিবারবর্গ উপস্থিত ছিলেন।


এসময় গোপালগঞ্জ পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম, পিপিএম, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, অতিরিক্ত পুলিশ সুপার মো. মোহাইমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. খায়রুল আলম, টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ আবুল মনসুর সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।


পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি মহান মুক্তিযুদ্ধে সহ '৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।


পরে তিনি বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে বঙ্গবন্ধুর প্রতি অকৃত্রিম ভালোবাসা ও গভীর শ্রদ্ধাবোধ থেকে মন্তব্য লিখে সেখানে স্বাক্ষর করেন। 


এরপর তিনি স্বপরিবারে বঙ্গবন্ধুর স্মৃতিবিজড়িত আদি বাড়ি, হিজলঘাট সহ গুরুত্বপূর্ণ স্থাপনা পরিদর্শন করেন।


আরএক্স/