নারায়নগঞ্জে কাউন্সিলরের স্ত্রীর রহস্য জনক মরদেহ উদ্ধার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৫৫ পূর্বাহ্ন, ৬ই মার্চ ২০২৩


নারায়নগঞ্জে কাউন্সিলরের স্ত্রীর রহস্য জনক মরদেহ উদ্ধার
স্ত্রী সাদিয়া ইসলাম নিঝুর

নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুন হত্যা মামলার মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী নুর হোসেনের ভাতিজা নারায়ণগঞ্জ সিটি করপোরেশন কাউন্সিলর শাহ জালাল বাদলের স্ত্রী সাদিয়া ইসলাম নিঝুর মরদেহ উদ্ধার করেছে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ। 


রবিবার (৫ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ শহরের চাষাড়া বালুর মাঠ এলাকার একটি ৭ তলা ভবন থেকে পড়ে গিয়ে তার মৃত্যু হয়।


সাদিয়া ইসলাম নিঝু (৩০) চাষাড়া  বালুর মাঠ এলাকায় রাজু মিয়ার মালিকানাধীন ( মেলা ফুড ভিলেজের) ৬ তলায় থাকতেন। তিনি জাতীয় পার্টির নেতা আলী হায়দার শামীমের মেয়ে এবং নিঝু বিউটি পার্লারের মালিক ছিলেন।


নিহতের মা ঝর্ণা হায়দার জানান, দুপুরে শরীর ক্লান্ত লাগায় সাত তলার ছাদে হাটাহাটি করতে যায় নিঝু। ছাদে একা থাকা অবস্থায় হঠাৎ পড়ে গিয়ে গুরুতর আহত হয়। পরে তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


নিহত নিঝুর স্বামী কাউন্সিল বাদল জানান, তার ছেলে শহরের একটি স্কুলে পড়ে ও বাড়ির ওই বাড়ির দ্বিতীয় তলায় পার্লার থাকায় সেখানে থাকতো। স্ত্রীর সাতে দ্বন্দ্ব বা পারিবারিক কলহ নেই বলে তিনি দাবি করেন।


নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার নুরুর জামান জানান, হাসপাতালে আনার আগেই দার মৃত্যু হয়েছে। তবে মৃত্যুর কারন জানা যায়নি  ময়নাতদন্তেরপর কারন নিশ্চিত হওয়া যাবে।


নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আনিচুর রহমান জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত নিঝু পড়ে গিয়ে মারা গেছেন কিংনবা আত্মহত্যা বা হত্যাকান্ড তা তদন্ত করে দেখা হচ্ছে।


আরএক্স/