মায়ের কোল থেকে শিশু ছিনতাই


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:১৩ পূর্বাহ্ন, ৭ই মার্চ ২০২৩


মায়ের কোল থেকে শিশু ছিনতাই
ছিনতাই হওয়া সেই শিশু

গাজীপুরের শ্রীপুরে মায়ের কোল থেকে ১৮ মাসের শিশুকে ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় শিশুর মামা বাদী হয়ে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এদিকে শিশুকে উদ্ধার করার জন্য অভিযান চালিয়েছে পুলিশ। 


বৃহস্পতিবার (২ মার্চ) বিকেলে উপজেলার নয়নপুর এলাকায় মা ফারজানা আক্তার কারখানা ছুটির পর বাসায় ফিরেন। সন্ধ্যার পূর্বে শিশু তায়েবাকে কোলে নিয়ে নয়নপুরবাজারে বাজার করতে বের হয়। এ সময় তিনি অপহরণকারীদের কবলে পড়েন। তার কোল থেকে ছিনিয়ে নেয়া হয় শিশু তায়েবাকে।


শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আবু রায়হান জানান, শ্রীপুরের দক্ষিণ ধনুয়া গ্রামের একটি বাড়িতে ভাড়া থেকে কারখানায় কাজ করেন ফারজানা আক্তার। তার বাড়ি সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার সুরিগাঁও গ্রামে।


ফারজানা আক্তার জানান, নয়নপুর বাজারের কাছাকাছি যেতেই এক যুবক শিশুটিকে মামা বলে ডাক দিয়ে কাছে আসেন। পরে কোলে নিয়ে আদর করতে থাকেন।


এক পর্যায়ে কিছু বুঝে ওঠার আগেই ওই যুবক নাকে রুমাল দিয়ে চেপে ধরে। আর তিনি অচেতন হয়ে পড়তে থাকেন। এসময় কোলের শিশুটিকে নিয়ে পালিয়ে যায় সেই যুবক। জ্ঞান ফিরে এলে জানতে পারেন এলাকাবাসী ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দিচ্ছে।


ফারজানার ভাই মোস্তফা মিয়া বলেন, আমার বোনের সাথে কারো কোন বিরোধ নেই, তার স্বামীর চাকরি চলে যাওয়ায় পর তিনি গ্রামের বাড়িতে থেকে কৃষিকাজ করেন।  


শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আবু রায়হান বলেন, এ ঘটনায় আশপাশের সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করা হচ্ছে। শিশুটিকে উদ্ধারে আমাদের অভিযান চলছে।