অপু বিশ্বাসকে কোলে নিতে গিয়ে পড়ে গেলেন নিরব


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০:১৭ অপরাহ্ন, ১২ই মার্চ ২০২৩


অপু বিশ্বাসকে কোলে নিতে গিয়ে পড়ে গেলেন নিরব
ছবি: সংগৃহীত

এক মঞ্চে নাচার সময় অপু বিশ্বাসকে কোলে নিতে গিয়ে উল্টে পড়ে যান নিরব হোসেন। শনিবার (১১ মার্চ) সন্ধ্যায় মুন্সিগঞ্জের সিরাজদিখানে এই ঘটনা ঘটে। মুন্সিগঞ্জ-বিক্রমপুর সমিতির ৭৫ বছরপূর্তি উদযাপন উপলক্ষে সিরাজদিখানের একটি অভিজাত রিসোর্টে আয়োজিত অনুষ্ঠানে এই বিব্রতকর পরিস্থিতির মধ্যে পড়েন দেশের চলচ্চিত্রের এই দুই জনপ্রিয় অভিনয়শিল্পী।


জানা গেছে, গানের তালে মঞ্চ মাতাচ্ছিলেন অপু-নিরব। নাচের শেষ অংশে অপু বিশ্বাসকে কোলে তোলার ব্যার্থ চেষ্টা করেন নিরব। এ সময়ই ঘটে বিপত্তি। ধপাস করে উল্টে পরে যান দুজনই। এতে অপ্রস্তুত হয়ে পড়েন উপস্থিত দর্শকরা। তবে মঞ্চের কয়েকজনের সহযোগিতায় নিজেদের সামলে নিয়ে বাকি পারফরম্যান্স শেষ করেন দুজন।


অপু বলেন, ‘বিনীতভাবে অনুরোধ করব আপনারা আমার নিজের মানুষ। আমি একজন চিত্রনায়িকা ও আপনাদের বোন হিসেবে অনুরোধ করব, যেহেতু স্টেজে পারফর্ম করতে গিয়ে স্কাটের কারণে দুজনই পড়ে গেছি।


নিরব বলেন, ‘আমরা আসলে ভালোর চেয়ে খারাপটি দেখতে চাই, দেখাতে চাই। নতুন কিছু বলতে চাই না, পাগলকে সাকো নাড়াতে না করলে পাগল আরও বেশি করে। আপনারা অনেক বিবেকবান, বিষয়টি বুঝেন।’ যদিও তাদের অনুরোধ কাজে আসেনি।