পুলিশ পরিচয় দিয়ে মোটরসাইকেল ছিনতাই


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:৪৮ অপরাহ্ন, ১৪ই মার্চ ২০২৩


পুলিশ পরিচয় দিয়ে মোটরসাইকেল ছিনতাই
ভূয়া পুলিশ

পুলিশ পরিচয়ে মোটরসাকেল ছিন্তায় করেও শেষ রক্ষা হলোনা,  সোহেল রানা ওরফে হিমেল নামের এক যুবকের,। 


সোমবার (১৩ মার্চ) মেহেরপুর জেলা গোয়েন্দ পুলিশের একটি দল, ঝিনাইদহ  হরিনাকুন্ডু থানাধীন, পৌলাইন পুর এলাকা থেকে অভিযুক্ত ভুয়া পুলিশ এস আই সুমন ওরফে সোহেল রানা হিমেল কে একটি মোটর সাইকেল সহ আটক করা হয়।


ঘটনা সুত্রে যানা গেছে, গত ৯মার্চ বৃহস্পতিবার মেহেরপুর সদর উপজেলার বারাদী বাজারের মালিথা অটো নামের একটি প্রতিষ্ঠানে পুলিশের পোশাক পরে এস আই ঘচিত একটি কার্ড ঝুলিয়ে,, মোটরসাকেল কেনার উদ্দেশ্যে যান ঐ ভুয়া পুলিশ সদস্য এস আই সুমন। 


এসময় একটি পালসার মোটরসাকেল কেনা নিয়ে দোকান মালিক ও কর্মচারী সাথে কথা বলেন তিনি,, পরে সময় সল্পতার কারন দিখিয়ে সেখান থেকে সটকে পড়ে ঐ যুবক। পর দিন ১০শে মার্চ শুক্রবার আবারো আসেন বারাদী বাজারের ঐ মোটরসাকেল গেরেজে, সেখানে আবারো কথা হয় মোটর সাইকেল কেনা নিয়ে এবার দোকানের কর্মচারি সবুজ হোসেন একটি মোটর সাইকেল নিয়ে আসে তাকে দেখানোর জন্য,, এসময় ঐ ভুয়া পুলিশ সদস্য গাড়িটি পর্যবেক্ষণ করেন, এদিকে সবুজ গাড়ির মালিকের সাথে দাম দর নিয়ে কথা বলতে একটু সাইড হলে,, সুযোগ বুঝে, ঐ ভুয়া পুলিশ গাড়িটি নিয়ে চম্পট দেই। 


এব্যাপারে বারাদী ক্যাম্পে তাৎক্ষণিক ভাবে একটি অভিযোগ করেন ভুক্তভোগী সবুজ,,  পরে মেহেরপুরের পুলিশ সুপার রাফিউল আলম এর নির্দেশে ডিবি পুলিশের একটি দল বারাদী ক্যাম্প ইনচার্জ কে সাথে নিয়ে ১৩ই মার্চ সোমবার উক্ত আাসামিকে, ঝিনাইদহ  হরিনাকুন্ডু থানাধীন, পৌলাইন পুর থেকে একটি মোটরসাকেলসহ আটক করা হয়। আসামী চুয়াডাঙ্গার আলমডাংগা উপজেলার রেল জগোন নাথপুর এলাকার সোনা উল্লার ছেলে, সোহেল রানা হিমেল ওরফে ভুয়া পুলিশ সদস্য এস আই সুমন।


আরএক্স/