মাহি একজন ভালো মানুষ: শাওন


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪:০৩ পূর্বাহ্ন, ১৯শে মার্চ ২০২৩


মাহি একজন ভালো মানুষ: শাওন
মেহের আফরোজ শাওন - মাহিয়া মাহি

পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ন করার অভিযোগে দায়ের হওয়া ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় চিত্রনায়িকা মাহিয়া মাহিকে গাজীপুর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।


এদিকে, মাহির গ্রেফতারের ঘটনায় নড়েচড়ে বসেছে পুরো ঢালিউড ইন্ডাস্ট্রি। গন্যমান্য ব্যক্তিগন ও সহকর্মী তারকাগন উদ্বেগ প্রকাশ করছেন মাহির আটকে। সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট দিয়ে নিজেদের মতামত প্রকাশ করছেন তারকারা। এবার উদ্বেগ প্রকাশ করলেন অভিনেত্রী ও পরিচালক মেহের আফরোজ শাওন। মাহির প্রসঙ্গে শাওনের অভিমত, মাহি একজন লক্ষ্মী মেয়ে, ভালো মানুষ। 


সোশ্যাল মিডিয়ায়  শাওন লিখেছেন, “মাহিয়া মাহিকে আমি ব্যক্তিগতভাবে চিনি। আমার পরিচালিত প্রথম ছবি ’কৃষ্ণপক্ষ’তে কাজ করার সময় প্রায় ১ মাস দিন রাত একসঙ্গে থেকেছি। শ্যুটিং স্পটে দীর্ঘসময় একসাথে থাকলে মানুষের দোষ গুণ মোটামুটি ৯০ ভাগ জানা হয়ে যায়। সেই জানা থেকে বলছি- মাহি একজন লক্ষী মেয়ে, ভালো মানুষ। আমি কখনও তাকে সহকর্মীদের নিয়ে রসালো আলাপ কিংবা বদনাম করতে দেখিনি। বরং শ্যুটিং স্পটের সবশ্রেনীর কলাকুশলীদের সাথে যথাযথ সম্মান দিয়েই কথা বলতে দেখেছি।”


মাহির গ্রেফতার  প্রসঙ্গে শাওন বলেন, “আজ শুনলাম মাহি ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার হয়েছে। এয়ারপোর্ট থেকে তার গ্রেফতারের ছবি সামাজিক মাধ্যমে ঘোরাঘুরি করছে! মাহি যদি আইনের দৃষ্টিতে কোনো অন্যায় করে থাকেন অবশ্যই তার তদন্ত চলুক। তবে একজন আটমাসের গর্ভবতী মা’কে কারাগারে প্রেরণ কিংবা তার রিমান্ডের জন্য আবেদন কোনোভাবেই কাম্য নয়।”


মাহির নিরাপত্তার বিষয়ে অনুরোধ জানিয়ে শাওন বলেন, “আইন রক্ষাকারী এবং প্রয়োগকারী প্রতিষ্ঠানের কর্মকর্তাদের কাছে অন্তঃসত্ত্বা মাহি ও তার অনাগত সন্তানের প্রতি ন্যায়সংগত ও সংবেদনশীল ব্যবহারের অনুরোধ জানাচ্ছি।”


শুক্রবার (১৮ মার্চ) রাতে মারধর, চাঁদাবাজি ও ডিজিটাল নিরাপত্তা আইনে মাহিয়া মাহি ও তার স্বামী রাকিব সরকারের বিরুদ্ধে গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানায় দুইটি মামলা দায়ের করা হয়। ওই দুই মামলায় অভিনেত্রীকে গ্রেফতার দেখানো হয়েছে। এ ছাড়া বাসন থানার উপপরিদর্শক (এসআই) মো. রোকন মিয়া বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে তাদের (মাহি ও রাকিব) বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।