আদাবরে শিশুকে গণধর্ষণের অভিযোগে সিএনজিচালক গ্রেফতার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ১২:৫৯ পূর্বাহ্ন, ২৩শে মার্চ ২০২৩


আদাবরে শিশুকে গণধর্ষণের অভিযোগে সিএনজিচালক গ্রেফতার
আদাবরে শিশু গণধর্ষণের বিষয়ে কথা বলেন তেজগাঁও বিভাগের উপ-কমিশনার এইচএম আজিমুল হক। ছবি: সংগৃহীত

রাজধানীর আদাবরে ৯ বছর বয়সী শিশু ধর্ষণের ঘটনাকে বিকৃত যৌনাচার বলে মন্তব্য করেছেন তেজগাঁও বিভাগের উপ-কমিশনার এইচএম আজিমুল হক। এ ঘটনার সঙ্গে জড়িত সিএনজিচালক সেলিমকে (৩৮) গ্রেফতার করেছে আদাবর থানা পুলিশ।


বুধবার (২২ মার্চ) তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার কার্যালয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।


উপ-কমিশনার এইচএম আজিমুল হক বলেন, ১৪ মার্চ রাতে শিয়া মসজিদ এলাকায় ওই শিশু এবং তার দুই বোনের সঙ্গে পরিচয় হয় সিএনজিচালক সেলিম ও আরেকজনের। পরে ঘটনাস্থল থেকে ভিকটিমের দুই বোন চলে গেলে শিশুটিকে প্রলোভনে ফেলে আদাবর উড়াল পাখি লেগুনা স্ট্যান্ডের একটি শৌচাগারের ভেতর নিয়ে যায় সেলিম। তারা সেখানে শিশুটিকে গণধর্ষণ করে। এতে ওই শিশু গুরুতর অসুস্থ হয়ে পড়ে। এক পর্যায়ে সেখান থেকে বের হয়ে শিশুটি তার বোনকে ঘটনার বিস্তারিত জানায়।


পরে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে রেফার্ড করে। আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেলে যাই। এ ঘটনায় আদাবর থানায় একটি মামলা হয়েছে।


তিনি বলেন, ঘটনার পর আমরা ২৩টি সিসি ক্যামেরার ফুটেজ দেখে সিএনজি ও তার চালককে শনাক্ত করি। পরে তাকে বাড্ডার সাতারকুল থেকে চালক সেলিমকে গ্রেফতার করি। জিজ্ঞাসাবাদে সে আমাদের কাছে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে। এ ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতারের চেষ্টা চলছে। শিশুটি এখন আগের চেয়ে একটু ভালো আছে। আমরা বলতে চাই, এটি একটি বিকৃত যৌনাচার। অবুঝ এই শিশুটিকে যেভাবে তারা ধর্ষণ করেছে তা কোনোভাবে মেনে নেওয়া যায় না। আমরা আজ সেলিমকে আদালতে পাঠিয়েছি।