সোনু নিগমের বাড়িতে ভয়াবহ চুরি!


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০:২০ অপরাহ্ন, ২৩শে মার্চ ২০২৩


সোনু নিগমের বাড়িতে ভয়াবহ চুরি!
সোনু নিগম

বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী সোনু নিগমের বাড়িতে  ভয়াবহ চুরির ঘটনা ঘটেছে। সোনুর বাবা অগম কুমার নিগম মুম্বইয়ের ওশিয়ারার উইন্ডজ়র গ্র্যান্ড বিল্ডিংয়ের একটি অ্যাপার্টমেন্টে থাকেন। ওখান থেকে গত ১৯-২০ মার্চ এ বাড়ি থেকে ৭২ লাখ রুপি চুরি হয়েছে (বাংলাদেশি মুদ্রায় যা ৯৩ লাখ টাকা)।

ভারতের বিভিন্ন গণমাধ্যম জানিয়েছ,  বুধবার (২২ মার্চ) ওশিয়ারা পুলিশে স্টেশনে চুরির অভিযোগ দায়ের করেছেন সোনু নিগমের বোন নিকিতা। 

নিকিত, বাবা অগম কুমার নিগম রেহান নামক একটি ছেলেকে গাড়িচালকের চাকরিতে রেখেছিলেন। প্রায় আট মাস সোনুর বাবার গাড়িচালক হিসাবে কাজ করেন রেহান। তার পর, কাজের মান সন্তোষজনক না হওয়ার যুক্তিতে তাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়। 

তিনি আরও জানান, তার বাবা রবিবার ভারসোভার বাড়িতে যান দুপুরের খাবার খেতে। সেখান থেকে ওশিয়ারার অ্যাপার্টমেন্টে ফিরে সন্ধে নাগাদ উনি ফোন করে জানান, ওর বাড়ির আলমারির এক ডিজিটাল সিন্দুক থেকে ৪০ লক্ষ টাকা চুরি গিয়েছে। পরের দিন, অর্থাৎ সোমবার, অগম কুমার নিগম তার ছেলে সোনু নিগমের বাড়িতে যান। সেখান থেকে ফিরেও দেখেন সেই একই ঘটনা। চুরি হয়ে গিয়েছে ৩২ লক্ষ টাকা। অথচ সিন্দুকের কোনও ক্ষতি হয়নি।

সিসিটিভি ফুটেজ দেখে জানা যায়, প্রাক্তন গাড়িচালক রেহান দু’দিনই বড় ব্যাগ নিয়ে ঢুকেছিল ওই ফ্ল্যাটে। অগম কুমার নিগমের সন্দেহ, নকল চাবির সাহায্যে ফ্ল্যাটে ঢুকেই ৭২ লক্ষ টাকা হাতিয়েছেন রেহান।

অগম কুমার নিগম বলেন, ওশিয়ারা থানায় অভিযোগ দায়ের করেন সোনু নিগমের বোন নিকিতা। নিকিতার অভিযোগের ভিত্তিতে চুরির তদন্ত শুরু করেছে ওশিয়ারা থানার পুলিশ।