পঞ্চগড়ে ডিসি-এসপি রাস্তায়


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


পঞ্চগড়ে ডিসি-এসপি রাস্তায়

এক মাসের মধ্যে হেলমেট বিহীন বাইক চালকমুক্ত পঞ্চগড় গড়া, ট্রাফিক আইন বাস্তবায়ন ও অসময়ে উচ্চস্বরে মাইকিং বন্ধে চলছে বিশেষ অভিযান। 

রবিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলীসহ সংশ্লিষ্টরা বিভিন্ন সড়কে অভিযান পরিচালনা করেন। 

অব্যাহত এই অভিযানে এক সপ্তাহে পুলিশের হাতে আটক হয়েছে প্রায় দুই শতাধিক মটরসাইকেল। রেজিষ্ট্রেশনের টাকা সরকারী চালানে জমা করে হেলমেট পরিধানের মুচলেকা প্রদান করার পর এসব মটর সাইকেল থানা থেকে অবমুক্ত করা হচ্ছে। জেলা পুলিশের এই কাজটি স্বয়ং তদারকি করছেন পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী। জেলায় শতভাগ মটরসাইকেলের রেজিষ্ট্রেশন নিশ্চিত না হওয়া পর্যন্ত এই সাড়াশি অভিযান চলবে। 

পঞ্চগড় পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী বলেন, সড়ক র্দূঘটনা প্রতিরোধে মটর সাইকেল আরোহীদের বাধ্যতামুলক হেলমেট পরিধান, রেজিষ্ট্রেশন বিহীন যানবাহন চিহ্নিতসহ সড়কে শৃংঙ্খলা ফিরিয়ে আনতে জেলা পুলিশের পক্ষ থেকে নানা পদক্ষেপ গ্রহন করা হয়েছে। যা বর্তমানে অব্যাহত রয়েছে। আগামী এক মাসের মধ্যে রেজিষ্ট্রেশন বিহীন সকল যানবাহনকে শতভাগ রেজিষ্ট্রেশনের আওতায় আনা হবে বলে তিনি জানান। 

এসএ/