কেন্দুয়ায় গাছের সঙ্গে পিকআপ ভ্যানের ধাক্কা, নিহত ১


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:৪০ পূর্বাহ্ন, ২৪শে মার্চ ২০২৩


কেন্দুয়ায় গাছের সঙ্গে পিকআপ ভ্যানের ধাক্কা, নিহত ১
পিকআপ ভ্যান

নেত্রকোনার কেন্দুয়া-মদন সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে গ্যাস সিলিন্ডার বাহী পিকআপ ভ্যানের ধাক্কায় একজন নিহত হয়েছেন। সূত্রমতে দূর্ঘটনায় নিহত ব্যক্তি পিকাপ ভ্যানের চালক। এ সময় গাড়িতে থাকা দু'জন হেল্পার গুরুত্ব আহত হয়।


বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরে কেন্দুয়া উপজেলার কান্দিউড়া ইউনিয়নের কেন্দুয়া- মদন সড়কে গোগবাজার নামক স্থানে দুর্ঘটনা ঘটেছে।

 

এ দুর্ঘটনায় পার্শ্ববর্তী নান্দাইল উপজেলার জাওলা গ্রামের আব্দুর মোতালিবের ছেলে ভ্যানটির চালক সুজন মিয়া (৩৫) নিহত হয়েছেন।

 

 এসময় ড্রাইভারের সঙ্গে থাকা দু'জন হেল্পার গুরুত্ব আহত হলে তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে তাদের উপজেলা হাসপাতালে পাঠায়। পরবর্তীতে তাদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 


আহত একজন হেল্পার শামীম মিয়ার (২৫) তার বাড়ি নান্দাইল উপজেলার আচারগাঁও গ্রামের লাল মিয়ার ছেলে।অন্যজন আহত হেল্পার রমজান আলী (২১) তিনি একই উপজেলার আচারগাঁও গ্রামের শহীদ মিয়ার ছেলে।


কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 


প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, গ্যাস সিলিন্ডার বাহী পিকআপ ভ্যানটি কেন্দুয়া হয়ে পার্শ্ববর্তী মদন উপজেলা যাওয়ার পথে গোগবাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে এতে ঘটনাস্থলেই চালক নিহত হয় এবং গাড়িতে থাকা হেল্পার দু'জন মারাত্মকভাবে আহত হয়। 


আরএক্স/