কেন্দুয়ায় ব্রেন টিউমারে আক্রান্ত স্কুলছাত্রকে চিকিৎসা সহায়তা দিলেন ইউএনও


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:১৬ পূর্বাহ্ন, ৩০শে মার্চ ২০২৩


কেন্দুয়ায় ব্রেন টিউমারে আক্রান্ত স্কুলছাত্রকে চিকিৎসা সহায়তা দিলেন ইউএনও
ইউএনও

নেত্রকোনার কেন্দুয়া পৌরশহরের সায়মা শাহজাহান একাডেমির দশম শ্রেণির শিক্ষার্থী ব্রেন টিউমারে আক্রান্ত শরীফ মিয়াকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কাবেরী জালাল।


স্কুলছাত্র শরীফকে নিয়ে সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে বিষয়টি ইউএনও কাবেরী জালালের দৃষ্টিগোচর হয়। 


এরইপ্রেক্ষিতে বুধবার (২৯ মার্চ) দুপুরে ইউএনও কাবেরী জালাল তার কার্যালয়ে স্কুলছাত্র শরীফের বাবা পৌরশহরের দিগদাইর গ্রামের বাসিন্দা শহীদুল ইসলামের হাতে সহায়তা বাবদ নগদ ১৮ হাজার টাকা তুলে দেন। এ সময় উপজেলা সমাজসেবা কর্মকর্তা ইউনুস রহমান উপস্থিত ছিলেন।


ইউএনও কাবেরী জালাল বলেন, আমরা আমাদের সাধ্য অনুযায়ী স্কুলছাত্র শরীফের চিকিৎসার জন্য সামান্যতম আর্থিক সহায়তা প্রদান করেছি। তবে চিকিৎসা সহায়তা চেয়ে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর একটি লিখিত আবেদন জমা দিতে স্কুলছাত্র শরীফের বাবাকে পরামর্শ দেন ইউএনও কাবেরী জালাল।


স্কুলছাত্র শরীফের বাবা শহীদুল ইসলাম বলেন, আমি চা বিক্রি করে সংসার চালাই। আমার তিন সন্তানের মধ্যে একমাত্র ছেলে শরীফ। অনেক স্বপ্ন নিয়ে কষ্ট করে ছেলেটাকে লেখাপড়া করাচ্ছিলাম। কিন্তু স্বপ্ন পূরণের আগেই আমার শরীফ ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে। টাকার অভাবে তার সঠিক চিকিৎসাটুকু করাতে পারছি না। এ অবস্থায় ইউএনও স্যারের দেয়া ১৮ হাজার টাকা অনেক উপকারে আসবে। তিনি ইউএনও'কে ধন্যবাদ জানান এবং ছেলেকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে সরকার ও সমাজের বিত্তবানদের সহায়তা কামনা করেন।