ফুলবাড়িয়া পৌর বিএনপির যুগ্ম আহবায়ককে ছুরিকাঘাতে হত্যা: নেতৃবৃন্দের শোক


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:০৫ পূর্বাহ্ন, ১লা এপ্রিল ২০২৩


ফুলবাড়িয়া পৌর বিএনপির যুগ্ম আহবায়ককে ছুরিকাঘাতে হত্যা: নেতৃবৃন্দের শোক
বিএনপির যুগ্ম আহবায়কের জানাযা

ময়মনসিংহে ছুরিকাঘাতে ফুলবাড়িয়া পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক আনিছুর রহমান আনিছ (৫০) কে হত‍্যা করা হয়েছে।  


নিহত আনিছ ফুলবাড়িয়া পৌরসভার ৬ নং ওয়ার্ডের সাবেক কমিশনার।


এছাড়া তিনি ফুলবাড়িয়া কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি ও উপজেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক,বর্তমান পৌর বিএনপি'র যুগ্ন আহবায়ক আনিছ।


বৃহস্পতিবার (৩০ মার্চ) দিনগত রাত ১০টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার আইসিইউতে মৃত্যু হয়।


এর আগে রোববার (২৬ মার্চ) বিকেলে ময়মনসিংহ শহরের নাটকঘর লেন এলাকায় মো. লেলিন মিয়া নামে এক ব্যক্তি আনিছকে ছুরিকাঘাত করেন।  


নিহতের পরিবার জানায়, আনিছ দীর্ঘদিন ধরে পিতার প্রতীক সম্পত্তিতে পরিবার নিয়ে ময়মনসিংহ শহরের নাটকঘর লেনে বসবাস করতেন।


এ সুবাদে স্থানীয় লেলিন প্রায়ই তার কাছে টাকা চাইতেন। ঘটনার দিনও টাকা চেয়ে না পাওয়ায় আনিছকে ছুরিকাঘাত করেন সন্ত্রাসী লেলিন। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় আনিছকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে  তার মৃত্যু হয়।  


কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ  (ওসি) শাহ কামাল আকন্দ এ তথ‍্য নিশ্চিত করেছেন।  


তিনি বলেন, ছুরিকাঘাতের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। মামলার আসামি লেলিনকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।  


এদিকে বিএনপি নেতা আনিছুর রহমান হত‍্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রচার সম্পাদকও উপজেলা বিএনপির সদস্য জননেতা আব্দুল করিম সরকার।

   

তিনি বলেন, এ বিএনপি নেতার মৃত্যুতে দল ও দেশের অপূরণীয় ক্ষতি হয়েছে। অবিলম্বে এ ঘটনায় জড়িত সন্ত্রাসীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।


কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ  (ওসি) শাহ কামাল আকন্দ বলেন,মামলা দায়েরের পর পরই লেলিনকে গ্রেফতার হয়েছে। আনিছুর রহমান মারা যাওয়ায় এই মামলায় হত্যাকান্ডর জন্য ৩০২ ধারাযুক্ত হবে। এছাড়া অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য লেলিনকে রিমান্ডের জন্য শুক্রবার আদালতে আবেদন করা হয়েছে। 


মরহুমের প্রথম জানাজা নামাজ বাদ জুমা ময়মনসিংহ মারকাজ মসজিদ অনুষ্ঠিত হয়। দ্বিতীয় জানাজা বাদ আসর তার নিজ বাড়ি ময়মনসিংহের ফুলবাড়িয়া পৌরসভার ৬ নং ওয়ার্ড ভালুকজান বাজার মাদ্রাসার মাঠে অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করেন। 


মৃত্যুকালে এক স্ত্রী এক কন্যা এক পুত্র সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজায় উপস্থিত ছিলেন ও রুহের মাগফেরাত কামনা করেন জেলা বিএন পির যুগ্ম আহবায়ক আলমগীর মাহমুদ আলম,ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক, ও যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রচার সম্পাদক ও উপজেলা বিএনপির সদস্য জননেতা আব্দুল করিম সরকার,উপজেলা বিএনপি'র যুগ্ন আহবায়ক আজিজুর রহমান,পৌর মেয়র গোলাম কিবরিয়া, আশিকুল হক আশিক,এড. রেজাউল করিম চৌধুরী,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হারুন অর রশিদ, প্রকৌশলী মিজানুর রহমান পলাশ,ছাইফুল ইসলাম,আনোয়ার হোসেন বাদশা, একেএম শমসের আলী, মাসুদ আহমেদ মাসুদ,ভাইস চেয়ারম্যান শরাফ উদ্দিন শর, সাবেক কমিশনার শাহজাহান শিকদার প্রমুখ।


আরএক্স/