কেন্দুয়ায় সড়ক দুর্ঘটনায় শিশু শিক্ষার্থী নিহত


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৪৩ পূর্বাহ্ন, ১লা এপ্রিল ২০২৩


কেন্দুয়ায় সড়ক দুর্ঘটনায় শিশু শিক্ষার্থী নিহত
হ্যান্ডট্রলি

নেত্রকোনার কেন্দুয়ায় সড়ক দুর্ঘটনায় শান নামে এক শিশু শিক্ষার্থী নিহত। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে শুক্রবার (৩১ মার্চ) বিকালে উপজেলা কান্দিউরা ইউনিয়নের তেতুলিয়া- পালড়া সড়কে। 


নিহত শান (৭ ) তেতুলিয়া গ্রামের রাজমিস্ত্রী বাবুল মিয়ার ছেলে। সে তেতুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির শিক্ষার্থী। 


স্থানীয় ও এলাকাবাসী জানান, শুক্রবার বিকেলে তেতুলিয়া- পালড়া সড়কে এক হ্যান্ডট্রলি যাচ্ছিল এমন সময় শিশু শিক্ষার্থী শান (৭ ) ও তার এক সহপাঠী হাফিজুর রহমান  (৯)  তাদের বাড়ির সামনে সড়কে হ্যান্ডট্রলির পিছন পিছন সাইকেল চালিয়ে যাচ্ছিল।এসময়  হ্যান্ডট্রলি ব্র্যাক কষলে হ্যান্ডট্রলির সাথে ধাক্কা লেগে শিশুটি মাথায় মারাত্মক আঘাত পায়।

 

তাৎক্ষনিক সময়েই ট্রলি ড্রাইভার অন্তর মিয়া শিশু শিক্ষার্থীকেস্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার নূরজাহান পারভীন লিজা প্রাথমিকভাবে পরীক্ষা নিরীক্ষা করার পর শানকে মৃত ঘোষণা করেন ।


স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. মাহাবুব আলম বাবুল সড়ক দুর্ঘটনায় শিশু শিক্ষার্থীর মৃত্যুর ঘটনাটি নিশ্চিত করেছেন।


সড়ক দুর্ঘটনার খবর পেয়ে কেন্দুয়া থানা পুলিশের সাব ইন্সপেক্টর মোহাম্মদ আলী ঘটনাস্থল পরিদর্শন করেন এবং শিশু শিক্ষার্থীর মৃত্যুর ঘটনাটি নিশ্চিত করে বলেন, আমরা নিহতের লাশ থানায় নিয়ে এসেছি। ট্রলি ড্রাইভার অন্তর মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। নিহতের অভিভাবকের সিদ্ধান্তেই পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।


আরএক্স/