ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, শিক্ষককে জুতাপেটা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, শিক্ষককে জুতাপেটা

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ৬ষ্ঠ শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার ঘটনায় বসুদেব শীল নামে এক শিক্ষকের বিরুদ্ধে মামলা হয়েছে। অভিযুক্ত শিক্ষক বসুদেব শীল কোটালীপাড়া পাবলিক ইনস্টিটিউশনের গণিত বিভাগের শিক্ষক বলে জানা গেছে।

রোববার (১৩ ফেব্রুয়ারি) রোববার দুপুরে কোটালীপাড়া উপজেলার বান্দল গ্রামে এ ঘটনা ঘটে। রাতে ওই ছাত্রীর পিতা বাদী হয়ে কোটালীপাড়ায় থানায় মামলা করেন। এ ঘটনার পর থেকে ওই শিক্ষক পলাতক রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, কোটালীপাড়া পাবলিক ইনস্টিটিউশনের ৬ষ্ঠ শ্রেণির কয়েকজন ছাত্রীকে বসুদেব শীল তার বাড়িতে প্রাইভেট পড়ান। রোববার দুপুরে প্রাইভেট পড়ানো শেষে সব ছাত্রীকে ছুটি দিয়ে ভুক্তভোগী ছাত্রীকে বসুদেব ধর্ষণের চেষ্টা করেন।

ভুক্তভোগী বাসায় গিয়ে বিষয়টি তার মাকে জানালে তিনি এলাকার প্রতিবেশীদের সাথে নিয়ে বসুদেবের বাসায় গিয়ে তাকে জুতাপেটা করেন। বসুদেবকে জুতাপেটা করার একটি ভিডিও তাৎক্ষণিক ফেসবুকে ছ‌ড়ি‌য়ে প‌ড়লে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জিল্লুর রহমান জানিয়েছেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্তের পর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এসএ/