ফেনীতে মহাসড়কে ইফতার হাতে রোজাদারের অপেক্ষায় থাকেন ইউপি চেয়ারম্যান


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:২৪ পূর্বাহ্ন, ৪ঠা এপ্রিল ২০২৩


ফেনীতে মহাসড়কে ইফতার হাতে রোজাদারের অপেক্ষায় থাকেন ইউপি চেয়ারম্যান
ইফতার বিতরণ করছেন ইউপি চেয়ারম্যান মো. জানে আলম ভূঁইয়া

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মোহাম্মদ আলী বাজার এলাকায় প্রতিদিন ইফতারের প্যাকেট নিয়ে রোজাদারদের জন্য অপেক্ষা করেন ফেনী সদর উপজেলার ১নং শর্শদি ইউনিয়নের চেয়ারম্যান মো. জানে আলম ভূঁইয়া ।


প্রতিদিন দুই শতাধিক মানুষকে ইফতার বিতরণ করেন এ ইউপি চেয়ারম্যান। শেষ রোজা পর্যন্ত এ উদ্যোগ অব্যাহত থাকবে বলে জানা যায়।


সরেজমিনে গিয়ে দেখা যায় ইফতারের আগে বিকেল হতেই মহাসড়কের মোহাম্মদ আলী বাজার ফুটওভার ব্রিজের পশ্চিম অংশের সড়কের ইফতারের প্যাকেট নিয়ে রোজাদারদের অপেক্ষায় দাঁড়িয়ে আছেন চেয়ারম্যান ও তার স্বেচ্ছাসেবক টিম। ইফতার বিতরণ শেষে চেয়ারম্যান জানে আলমসহ অদ্য শতাধিক উপস্থিত ব্যক্তিবর্গ নিয়ে একসাথে ইফতার করেন।


এ বিষয়ে চেয়ারম্যান জানে আলম বলেন, নিজাম উদ্দিন হাজারী এমপি মহোদয়ের পক্ষ থেকে এ আয়োজন করে থাকি এবং রোজাদারদের ইফতার করানো সওয়াবের কাজ। সেই চিন্তা থেকেই এই ক্ষুদ্র আয়োজন।'


তিনি আরও বলেন, 'আমার ইউনিয়নের অনেক অংশ জুড়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক। প্রতিদিন এই পথে অসংখ্য যানবাহন ও পথচারী চলাচল করে থাকে। মহাসড়কে রোজাদার গাড়িচালক ও পথচারীরা ইফতার করতে অসুবিধায় পড়েন। তাদের কথা চিন্তা করেই ব্যক্তিগত উদ্যোগে আমি ইফতারের আয়োজন করেছি।

 

স্থানীয়রা জানান, অন্যান্য বছরের ন্যায় এবারও চেয়ারম্যানের নিজস্ব অর্থায়নে প্রতিদিন রোজাদার গাড়িচালক ও পথচারীদের মাঝে ইফতারি বিতরণ করেন।