প্রযোজক আতিকুর রহমান এবার পরিচালক


Janobani

সাইফুল বারী

প্রকাশ: ০৫:১৯ পূর্বাহ্ন, ৬ই এপ্রিল ২০২৩


প্রযোজক আতিকুর রহমান এবার পরিচালক
আতিকুর রহমান

সফল প্রযোজক কানামাছি এন্টারটেনমেন্ট কর্ণধার আতিকুর রহমান। বর্তমান সময়ে তার প্রযোজিত নাটক, টেলিফিল্ম, ধারাবাহিক, ওয়েব-সিরিজি, মিউজিক ভিডিও দর্শক প্রিয়তা পেয়েছে। বড় পর্দাতেও তার রয়েছে বলিষ্ঠ পদচারণা। বরাবরই মিডিয়া পাগল এই মানুষটি দর্শকদের নতুন কিছু দিতে চেষ্টা করেন।


গতানুগতিক ধারার বাইরে নতুন কিছু সৃষ্টির চেষ্টায় তার মননশীলতাকে কাজে লাগাতে চান তিনি। তার আগামী প্রডাকশনেও থাকছে তেমন কিছু চমক! সফল প্রযোজক আতিক এবার নামতে চলেছেন পরিচালনায়। 


আতিক বলেন, একজন সফল প্রযোজক হওয়ার জন্য প্রথমে তাকে বুঝতে হবে তার দর্শক কি চায়? তার দর্শক কি পছন্দ করবে? অথবা কি গল্প দর্শকের মনকে অতি সহজেই ছুঁয়ে দিতে পারবে। আর সেই বিশ্লেষণের বিশেষত্বকে মাথায় রেখেই আমি  নাট্যকারদের নাটক রচনা করতে বলি এবং পরিচালকদেরকেও বলি সেই ধারনা নিয়ে এগিয়ে যেতে।


তিনি আরো বলেব, আমি মনে করি একজন প্রযোজককে শুধু অর্থের বিনিয়োগই মুল দায়িত্ব নয়। একটি প্রডাকশনকে সফলতার মুখ দেখাতে হলে একজন প্রযোজককে সকল বিষয়েই ধারনা থাকা উচিত। যখন প্রযোজনা শুরু করি তখন থেকেই ইচ্ছা ছিল পরিচালনায় আসার। এতদিন ধরে নিজেকে প্রস্তুত করেছি। তাছাড়া প্রযোজনা তো ছাড়ছি না। তাই পরিচালক হিসেবেও আমি সফল হবো বলে বিশ্বাস।