টয়লেটে যাওয়ার কথা বলে সন্তান রেখে উধাও মা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৯:৫৩ অপরাহ্ন, ৯ই এপ্রিল ২০২৩


টয়লেটে যাওয়ার কথা বলে সন্তান রেখে উধাও মা
রেখে যাওয়া সন্তান

ময়মনসিংহের তারাকান্দায় টয়লেটে যাওয়ার কথা বলে এক বছরের সন্তানকে অন্য নারীর কাছে রেখে উধাও হয়েছেন মা। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।


শুক্রবার (৭ এপ্রিল) দুপুরে তারাকান্দা উপজেলার গালাগাঁও ইউনিয়নের ধারাকান্দী গ্রামে এই ঘটনা ঘটে। এই ঘটনায় ওই দিন রাত ১০ টায় আলমগীর হোসেন বাদী হয়ে তারাকান্দা থানায় সাধারণ ডায়েরী করেছেন।


তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি বলেন, দুপুরের দিকে বোরকা পড়া এক নারী গালাগাঁও ইউনিয়নের ধারাকান্দি গ্রামের আলমগীর হোসেনের বাড়িতে যায়। বাড়িতে গিয়ে আলমগীর হোসেনের স্ত্রী রবিলা খাতুনকে ওই নারী বলেন, আশে পাশে কোথাও টয়লেট নেই। টয়লেটের অনেক চাপ, বাচ্চাটা রাখেন টয়লেট করে আমি বাচ্চাটাকে নিয়ে যাব। এই বলে ওই বোরকা পড়া নারী চলে যায়। চলে যাওয়ার পর অনেক সময় চলে গেলেও ওই নারী ফিরে আসেনি। পরে ওই নারীকে আশপাশের এলাকায় অনেক খোঁজাখোঁজি করেও তার কোন সন্ধ্যান পায়নি। এমনতাবস্থায় আলমগীর সন্ধ্যায় তারাকান্দা থানায় আসেন। এবং রাত ১০ টার দিকে থানায় সাধারণ ডায়েরী করেন।


ওসি আবুল খায়ের বলেন, ধারণা করা হচ্ছে কৌশলে ওই নারী তার নিজের সন্তানকে রবিলা খাতুনের কাছে রেখে পালিয়ে গেছে। এই ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরী হয়েছে। ওই নারীকে খোঁজে বের করার চেষ্টা চলছে। বাচ্চাটি ছেলে, তার বয়স মাত্র এক বছর হওয়ায় তাকে আলমগীর হোসেন ও তার স্ত্রী রবিলার হেফাজতে রাখা হয়েছে। শনিবার উপজেলা শিশু কল্যাণ কমিটির সাথে আলোচনা করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরএক্স/