৬ কোটি খরচে শ্রীলীলার এক গান!


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪:৫৯ পূর্বাহ্ন, ১২ই এপ্রিল ২০২৩


৬ কোটি খরচে শ্রীলীলার এক গান!
শ্রীলীলা

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলীলা।  ‘কিস’ সিনেমার মাধ্যমে ২০১৯ সালে সিনেমায় পা রাখেন তিনি। পরে ২০২১ সালে ‘পেলি সানড়া ডি’ সিনেমায় অভিনয় করে দর্শকের নজর কাড়েন এই নায়িকা। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেন রোশান মেকা।


জানা গেছে, ৮ কোটি রুপি খরচে এ সিনেমা থেকে আয় করে ২০ কোটি রুপি। এর জন্য ৫ লাখ রুপি পারিশ্রমিক নিয়েছিলেন এ অভিনেত্রী। এদিকে, কয়েক বছরের ব্যবধানে বৃদ্ধি হয়েছে তার পারিশ্রমিক। এখন তিনি ১ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন। 


অনিল রবিপুরী পরিচালিত এই অভিনেত্রীর পরবর্তী সিনেমা ‘এনবিকে১০৮’।   শ্রীলীলা ছাড়াও এতে আরো অভিনয় করছেন নান্দামুরি বালাকৃষ্ণা ও কাজল আগরওয়াল। সিনেমাটিতে ব্যয়বহুল একটি গান রাখার পরিকল্পনা করেছেন নির্মাতারা।


ভারতের এক গণমাধ্যম জানায়, সিনেমাটিতে একটি ব্যয়বহুল গান থাকবে। মুম্বাইয়ের রামোজি ফিল্ম সিটিতে সেট নির্মাণ করে গানটির শুটিং শুরু করেছেন। শ্রীলীলা ছাড়াও গানটিতে স্থানীয় শতাধিক নৃত্যশিল্পী কাজ করছেন। এটি মূলত একটি উৎসব ঘরানার গান। চার থেকে পাঁচ দিন গানটির শুটিং হবে। গানটির সংগীতায়োজন করেছেন থম্যান।


গানটি তৈরি কতে খরচ ধরা হয়েছে ৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৬ কোটি ৪১ লাখ টাকার বেশি)। এই অর্থ ব্যয় হবে গানটির বিভিন্ন আয়োজনে। যেমন— লাইট-ক্যামেরা, ক্রেন, নৃত্যশিল্পী, বিমান ভাড়া, ফিল্ম সিটির ভাড়া প্রভৃতি।


এটি একটি অ্যাকশন-ড্রামা ঘরানার সিনেমা। শাইন স্ক্রিন্সের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন হরিশ পেড়ি ও সাহু গারপতি।


জেবি/এসবি