জামালপুরে মাদরাসায় খাদ্য সামগ্রী বিতরণ করল জেলা আ.লীগ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:২৩ পূর্বাহ্ন, ১৩ই এপ্রিল ২০২৩


জামালপুরে মাদরাসায় খাদ্য সামগ্রী বিতরণ করল জেলা আ.লীগ
খাদ্য সামগ্রী বিতরণ

পবিত্র মাহে রমজানে জামালপুর জেলা আওয়ামী লীগ কর্তৃক পৌর শহরের দুটি মাদ্রাসার সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 


মঙ্গলবার (১১ এপ্রিল) বিকেলে শহরের বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে এই খাদ্য সামগ্রী বিতরণ করে জেলা আওয়ামী লীগ। 


জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দের সঞ্চালনায় খাদ্য সামগ্রী বিতরণ কালে বক্তব্য রাখেন জামালপুর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ ছানোয়ার হোসেন ছানু, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আ.ব.ম জাফর ইকবাল জাফু। 


এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক আলহাজ আসাদুজ্জামান আকন্দ বাবু, সাবেক সদস্য সরোয়ার হোসেন শান্ত, শাহরিয়ার উজ্জ্বল ও মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ। 


আলোচনা শেষে জামালপুর পৌরসভার পাথালিয়া মাদ্রাসার সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের জন্য ২৫ বস্তা চাউল, ৫০ লিটার সয়াবিন তেল, ৪০ প্যাকেট মুড়ি, ৫ কেজি খেজুর, ২০ কেজি ডাল, ২০ কেজি আতপ চাল, ১০ কেজি মাংস, ৬ কেজি জিলাপি এবং ঘোষপাড়া মাদ্রাসার সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের জন্য ১২ বস্তা চাউল, ১০ কেজি ডাল, ২৬ লিটার সয়াবিন তেল, ২০ প্যাকেট মুড়ি, আড়াই কেজি খেজুর, ১০ কেজি আতপ চাল, ৫ কেজি মাংস ও ৪ কেজি জিলাপি বিতরণ করা হয়েছে।


আরএক্স