কাজল-অজয়ের মেয়ের আসল নাম ফাঁস


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২:৩৭ পূর্বাহ্ন, ১৬ই এপ্রিল ২০২৩


কাজল-অজয়ের মেয়ের আসল নাম ফাঁস
নায়সা

বর্তমানে বলিউডের এখন অন্যতম চর্চার বিষয় অজয় দেবগান ও কাজলের মেয়ে নায়সা।  শিগগিরই ২০ বছরে পা দেবেন তিনি। এখনও বলিউডে অভিষেক হয়নি তার। তবু সারাক্ষণ রয়েছেন প্রচারের আলোয়। নায়সা খোলামেলা স্বভাবের। রূপচর্চার থেকে জীবনযাপন, নানা কারণে তিনি চর্চায় থাকেন।


বন্ধুবান্ধব নিয়ে হইহুল্লোড় করা হোক, কিংবা নিশিযাপনের অনুষ্ঠান— সর্বত্র মধ্যমণি হয়ে থাকেন অজয়-কন্যা। তাই আলোকচিত্রীরাও পিছন ছাড়েন না নায়সার। সারক্ষণই প্রায় ক্যামেরার সামনে। রেস্তরাঁ থেকে পানশালা, যেকোনও মুহূর্তেই ক্যামেরাবন্দি নায়াসা।


সম্প্রতি বেশ কয়েকবার অসংলগ্ন অবস্থায় দেখা যায় তাকে। তবু নায়সার যে আলাদা জনপ্রিয়তা রয়েছে, তা অস্বীকার করার জো নেই। তবে এত দিন তাকে নায়সা বলেই চিনতেন সকলে। অবশেষে মুখ খুললেন তারকা-কন্যা।


বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বন্ধু ওরহান অবত্রমানির সঙ্গে নৈশভোজ শেষে রেস্তরাঁ থেকে বের হন। চারপাশে তাকে প্রায় ছেঁকে ধরেন আলোকচিত্রীরা। ‘নায়সা, নায়সা’ বলে চিৎকার করতে থাকেন। 


গাড়িতে ওঠার সময় কাজল-কন্যা বলেন “আমার নাম নায়সা নয়, নিসা।” যদিও এতদিন সকলে নায়সা বলেই চিনতেন তাকে। শেষমেশ নিজের নামের ভ্রম সংশোধন করলেন কাজল-অজয় কন্যা।