খুলনা রেঞ্জে সেরা চুয়াডাঙ্গা জেলা পুলিশ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:৫১ অপরাহ্ন, ১৬ই এপ্রিল ২০২৩


খুলনা রেঞ্জে সেরা চুয়াডাঙ্গা জেলা পুলিশ
পুরস্কার গ্রহণ করছেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন

খুলনার রেঞ্জের জেলা, সার্কেল ও থানা পর্যায়ে শ্রেষ্ঠত্বের কৃতিত্ব অর্জন করেছে জেলা পুলিশ। শনিবার (১৫ এপ্রিল) খুলনা রেঞ্জের ডিআইজি মঈনুল হকের সভাপতিত্বে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় এসব পুরস্কারে ভূষিত হয় চুয়াডাঙ্গা জেলা পুলিশ।


চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন জানান, সভায় মার্চ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকাণ্ড পর্যালোচনায় রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে চুয়াডাঙ্গা এবং জানুয়ারি মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকাণ্ড পর্যালোচনায় রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল হিসেবে চুয়াডাঙ্গা সদর সার্কেল এবং শ্রেষ্ঠ থানা হিসেবে চুয়াডাঙ্গা সদর থানাকে পুরস্কৃত করা হয়।


অনুষ্ঠানে খুলনা রেঞ্জের রেঞ্জ ডিআইজি মো. মঈনুল হকের হাত থেকে চুয়াডাঙ্গার পুলিশ সুপার মো. আব্দুল্লাহ্ আল-মামুন পুরস্কার এবং অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আনিসুজ্জামান শ্রেষ্ঠ সার্কেলের ও চুয়াডাঙ্গা থানার ওসি মাহাব্বুর রহমান কাজল শ্রেষ্ঠ থানার পুরস্কার গ্রহণ করেন। 


সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মো. ইকবাল, খুলনা আরআরএফের কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি), মো. নওরোজ হাসান তালুকদার, খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপারেশনস) আতিকুর রহমান মিয়াসহ রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা এবং খুলনা রেঞ্জের ১০টি জেলার পুলিশ সুপার ও খুলনা রেঞ্জের অধীন ইন-সার্ভিস টেনিং সেন্টারের কমান্ড্যান্টরা (পুলিশ সুপার)।