শ্রীপুরে শিয়ালের খাওয়া অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:১১ পূর্বাহ্ন, ১৭ই এপ্রিল ২০২৩


শ্রীপুরে শিয়ালের খাওয়া অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার
শালবন

গাজীপুরের শ্রীপুর উপজেলার সিমলাপাড়া এলাকায় শালবনের ভেতর শিয়ালে খাওয়া অর্ধগলিত এক পুরুষের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। 


রবিবার (১৬ এপ্রিল) দুপুর সাড়ে বারোটার দিকে মাওনা ইউনিয়নের সিমলাপাড়া এলাকার গজারী বনের ভেতর থেকে এ লাশ উদ্ধার করা হয়।


নিহত ব্যক্তি একজন পুরুষ এবং আনুমানিক বয়স ৫০ বছরের মতো হবে বলে জানিয়েছেন মাওনা ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এসআই মিন্টু মিয়া।তিনি ধারণা করেন, এক সপ্তাহ আগে ওই ব্যক্তি মারা যান। কিন্তু কিভাবে মারা গেছে তা নিশ্চিত করতে পারেননি এ পুলিশ কর্মকর্তা।


শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এ এফ এম নাসিম জানান, রবিবার সকালের দিকে শিমলাপাড়া বন থেকে দুর্গন্ধ বের হলে এলাকাবাসী ওই লাশের সন্ধান পান। পরে পুলিশকে জানালে ঘটনাস্থলে পৌছে আমরা লাশের সনাক্তের কাজ করছি। শিয়ালে খাওয়া ওই লাশের পাশে একটি বিষের বোতল পাওয়া গেছে। উর্ধতন কর্মকর্তাদের সিদ্ধান্তে পরবর্তী আইনগত পদক্ষেপ চলমান।


এদিকে, গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের ভিটিপাড়া গ্রামে সাবান দিয়ে গোসল করায় নাতিকে মারধর করলে অভিমানে শাকিব (১৭) নামের একজনের আত্মহত্যার ঘটনা ঘটেছে। নিহত কিশোর শাকিব বরমী ইউনিয়নের ভিটিপাড়া গ্রামের মাহফুজ মিয়ার ছেলে।


গতরাতে নিজ বাড়িতে বিষপানে সে আত্মহত্যা করে বলে জানিয়েছেন শ্রীপুর থানার এসআই রওশন। তিনি বলেন, গোসলের সাবান নিয়ে দাদা শাসন করায় অভিমানে বিষপানে সে মারা গেছে বলে আমরা প্রাথমিক ভাবে জেনেছি। পরে রোববার সকালের দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহিদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।


আরএক্স/