২০ গান দিয়ে ঈদ মাতাবেন ইমন খান


Janobani

সাইফুল বারী

প্রকাশ: ০৩:২৫ পূর্বাহ্ন, ১৭ই এপ্রিল ২০২৩


২০ গান দিয়ে ঈদ মাতাবেন ইমন খান
ইমন খান

ঈদে চমক নিয়ে আসছেন হালের জনপ্রিয় কন্ঠশিল্পী ইমন খান। একসাথে ২০টি গান আসছে তার। মিউজিক  ভিডিওসহ গানগুলো প্রকাশ হবে বিভিন্ন কোম্পানি থেকে। শুধু তাই নয়-তার নিজের ইউটিউব চ্যানেলের জন্যও  তৈরি করেছেন ১০টি গান।


ঈদের গানের মধ্যে রয়েছে- ‘দোহাই  লাগে পাখি রে তুই বুকে ফিরে আয় না’, কন্ঠশিল্পী মুনিয়া মুন তার সাথে গেয়েছেন ‘আমি দেবর তুমি ভাবী’ শিরোনামের একটি ডুয়েট গান। কথা ও সুর করেছেন- প্রসেনজিৎ মন্ডল। গান দুটির মিউজিক করেছেন সুমন কল্যাণ। প্রকাশ হবে ‘ডিপি মিউজিক স্টেশন’ থেকে।  ‘সুরঞ্জলি’ থেকে আসবে ‘কলিজার মানুষ কলিজা পোড়ায়’। কথা ও সুর করেছেন আজিজুল হক। মিউজিক করেছেন রিয়েল আশিক। ‘চেনা সুর’ কোম্পানি থেকে ‘মনের  পাসওয়ার্ড’, ‘রুপা’, চাঁদের চেয়েও সুন্দর তুমি’, এই শিরোনামের  তিনটি গান আসছে। এই তিনটি গানের কথা ও  সুর করেছেন হাসান মতিউর রহমান। মিউজিক করেছেন এইচ বি  হাফিজ।


এছাড়া ‘তরঙ্গ মিউজিক সেন্টার’ থেকে আসছে ১০টি ডুয়েট গান। এর মধ্যে ছয়টি গানের কথা ও সুর প্লাবন করেছেন কোরেশী। মিউজিক করেছেন-ঋষিকেশ রকি। মিক্স-মাস্টার করেছেন রুমী সেন। রাসেল কবির এবং রনক  রায়হানের কথায় রয়েছে আরো চারটি গান। তার সাথে কন্ঠ দিয়েছেন কন্ঠশিল্পী- সালমা, রুনা বিক্রমপুরী, সাথী খান, দিপা। এর মধ্যে দুটি গানের সুর করেছেন কণ্ঠশিল্পী নিজেই। বাকি দুটি গানের সুর করেছেন ফারদিন খান। এছাড়াও  ‘কিং মিউজিক জোন, ’সো মিউজিক,’ রেশা মাল্টিমিডিয়া’, ফোক বাংলা এন্টারটেইনমেন্ট’সহ আরো কয়েকটি কোম্পানি থেকে ঈদের গান প্রকাশ হবে।


এ প্রসঙ্গে ইমন খান বলেন, ঈদের প্রতিটি গানই চমৎকার। আমার নিজের কাছেও খুব ভালো লেগেছে। আশা করছি, ভক্তদেরও ভালো লাগবে। মজার ব্যাপার হচ্ছে-ভক্তদের অনুপ্রেরনায় এবারের ঈদেও আমি দুটি গানে মডেল হিসেবে থাকছি। তবে ঈদে আরো অনেকগুলো কাজের কথা থাকা সত্ত্বেও সময়ের অভাবে করতে পারিনি। এ জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। কাজগুলো ঈদের পর শুরু করবো। আমি সব সময় চেষ্টা করি বেছে বেছে কাজ করার। এবারের ঈদের গানগুলোও সে ভাবেই করেছি। এছাড়াও আমার নিজের ইউটিউব চ্যানেল ‘ইমন খান এন্টারটেইনমেন্ট’র জন্য ১০টি গান রেডি করেছি। গানগুলো ঈদের পর থেকে পর্যায়ক্রমে প্রকাশ করবো।