টঙ্গীতে এক নারীর মরদেহ উদ্ধার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৩:১৮ পূর্বাহ্ন, ১৮ই এপ্রিল ২০২৩


টঙ্গীতে এক নারীর মরদেহ উদ্ধার
প্রতীকী ছবি

গাজীপুরের টঙ্গীতে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১৬ এপ্রিল) দিবাগত রাত সাড়ে বারোটার দিকে টঙ্গীর পাগাড় ঝিনু মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। 


সোমবার (১৭ এপ্রিল) বেলা সাড়ে বারোটার দিকে পুলিশ মরদেহটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। মৃত ওই নারীর নাম ইতি বেগম(২১)। 


সে গাইবান্ধা জেলার সাঘাটা থানার আটঘরিয়া গ্রামের আব্দুল ওয়ারেছের ছেলে। তিনি টঙ্গীর পাগাড় এলাকার জনৈক মোজাফররের ভাড়া বাড়িতে একাই বাস করতেন। পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, ইতি টঙ্গীর বিনিময় লিমিটেড নামক একটি পোশাক কারখানায় কাজ করতেন। 


রবিবার বিকেলে কারখানায় কাজ শেষে বাসায় ফিরে আসেন ইতি। রাতে তার নিজের মুঠোফোন থেকে ফোন করে ভাই আব্দুর রাজ্জাকের কাছে টাকা ধার চান। পরে মধ্যরাতে পার্শবর্তি ভাড়াটিয়ারা ইতির কক্ষে গেলে তার নিথর দেহ বিছনায় পরে থাকতে দেখে তার ভাই রাজ্জাককে খবর পাঠায়। খবর পেয়ে রাজ্জাক ইতিকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। 


চিকিৎসক বিষপানে ইতির মৃত্যুর বিষটি জানালে টঙ্গী পূর্ব থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। 


ভাই আব্দুর রাজ্জাক বলেন, গতকাল রাতে আমার কাছে ফোন করে কয়েক হাজার টাকা চায় ইতি। রাত বারোটার দিকে আশপাশের লোকজন ইতির নিধর দেহ ঘরে পড়ে থাকতে দেখে আমাকে ফোন করলে আমি ওই বাসায় যাই। পরে হাসপাতালে নিয়ে আসি। 


টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো.আশরাফুল ইসলাম বলেন, বিষপান করে ইতি আত্নহত্যা করেছেন বলে ধারনা করা হচ্ছে। সোমবার দুপুরে মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনে মৃত্যুও সঠিক করান জানা যাবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরএক্স/