ফারুক খান এমপির ঈদ উপহার বিতরণ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৫৬ পূর্বাহ্ন, ১৮ই এপ্রিল ২০২৩


ফারুক খান এমপির ঈদ উপহার বিতরণ
ঈদ উপহার বিতরণ করছেন ফারুক খান এমপি

গোপালগঞ্জ-১ (মুকসুদপুর ও কাশিয়ানীর একাংশ) আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য কর্ণেল অব. মুহাম্মদ ফারুক খান নিজে উপস্থিত থেকে তার নির্বাচনী এলাকার সকল ইউনিয়ন পরিষদ ও পৌর এলাকার  দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে পারিবারিক যাকাতের শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছেন।


পারিবারিক যাকাত আদায়ের উদ্দেশ্যে তিনি রবিবার (১৬ এপ্রিল) সকালে নিজ নির্বাচনী এলাকায় পৌঁছান এবং নেতাকর্মীসহ আত্মীয়-স্বজনদের সহযোগিতায় গত রবিবার এবং সোমবার এই দুই দিন যাবত তিনি অসহায় দুঃস্থদের মাঝে পারিবারিক যাকাত আদায় করেন।


এসময় তার কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য ও সুচিন্তা ফাউন্ডেশনের যুগ্ম আহ্বায়ক কানতারা খান, মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো.রবিউল আলম সিকদার, সাধারণ সম্পাদক সাহিদুর রহমান টুটুল, কাশিয়ানী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো.মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, কাশিয়ানী সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মশিউর রহমান খান, রাতইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হারুন অর রশিদ পিনু সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, বিগত করোনা মহামারীতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে মুহাম্মদ ফারুক খান এমপি নিজ নির্বাচনী এলাকার দুঃস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের সুখ- দুঃখ ভাগ করে নিয়েছেন এবং ব্যক্তিগত তহবিল থেকে তাদেরকে সার্বিক সহযোগিতা প্রদান করেছেন।