ইসলামী ব্যাংকের রেমিট্যান্স উৎসবে ৩২তম মোটরসাইকেল পেলেন মকবুল


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ১২:৩১ পূর্বাহ্ন, ১৯শে এপ্রিল ২০২৩


ইসলামী ব্যাংকের রেমিট্যান্স উৎসবে ৩২তম মোটরসাইকেল পেলেন মকবুল
ইসলামী ব্যাংক-রিয়া মানি ট্রান্সফার ক্যাশ রেমিট্যান্স উৎসব

ইসলামী ব্যাংক-রিয়া মানি ট্রান্সফার ক্যাশ রেমিট্যান্স উৎসবে ৩২তম মোটরসাইকেল বিজয়ী সিলেটের দক্ষিণ সুরমা শাখার গ্রাহক মো. মকবুল আলী। 


মঙ্গলবার (১৮ এপ্রিল) ইসলামী ব্যাংক টাওয়ারে ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ শাব্বির ও রিয়া মানি ট্রান্সফারের কাস্টমার কেয়ার এক্সপার্ট মো. মাহবুবুর রহমান-এর উপস্থিতিতে ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত ড্র-এর মাধ্যমে ইউকে প্রবাসী মোসা. সিমা আক্তারের পাঠানো রেমিট্যান্সের প্রেক্ষিতে মো. মকবুল আলী বিজয়ী হন।


এ সময় ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জি. এম. মোহা... গিয়াস উদ্দিন কাদের ও মো. রফিকুল ইসলাম, ফরেইন রেমিট্যান্স সার্ভিসেস ডিভিশনপ্রধান মোহাম্মদ শাহাদাত উল্যাহ্, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট এ এম শহীদুল এমরান এবং ওভারসিজ ব্যাংকিং ডিভিশনপ্রধান সাইফুদ্দিন মোহাম্মদ খালেদ উপস্থিত ছিলেন।


আগামী ১৪ মে ২০২৩ পর্যন্ত চলমান এই ক্যাম্পেইনে পৃথিবীর যে কোন দেশ হতে রিয়া মানি ট্রান্সফারের মাধ্যমে ইসলামী ব্যাংকে প্রেরিত ক্যাশ রেমিট্যান্স গ্রাহকদের মধ্যে প্রতিদিন ১ জন করে মোটরসাইকেল জিতে নিতে পারবেন।