বাসন মেট্রো থানা প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:০৮ পূর্বাহ্ন, ২১শে এপ্রিল ২০২৩


বাসন মেট্রো থানা প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
ইফতার ও দোয়া মাহফিল

বাসন মেট্রো থানা প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রায় অর্ধ শতাধিক সাংবাদিকবৃন্দের উপস্থিতি পাওয়া যায়। এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সুশীল সমাজের সচেতন নাগরিকদের উপস্থিতিতে এ অনুষ্ঠান পরিচালনা করা হয়।


বুধবার (১৯ এপ্রিল) অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, এম কাজল খান- আহ্বায়ক, বাসন মেট্রো থানা প্রেসক্লাব, সঞ্চালনা করেন, সদস্য সচিব-শফিকুল ইসলাম শফিক, অনুষ্ঠানে প্রধান অতিথি হয়ে আসেন গাজীপুর মহানগর প্রেসক্লাবের সভাপতি এম আমজাদ খান। 


প্রধান অতিথির বক্তব্যে বলেন, সাংবাদিক সংগঠনকে একত্রিত করে ধরে রাখার জন্য সর্বদা চেষ্টা চালানো হচ্ছে। অপসংবাদিকতা রোধ করার জন্য সুসংবাদিকতা প্রয়োজন। সকলকে সুসংবাদিকতা করার জন্য আহ্বান জানান। 


এছাড়াও বক্তব্য রাখেন, মহানগর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন রনি, গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের আইন বিষয়ক উপদেষ্টা আতাউর রহমান আকাশ, বাসন মেট্রো থানা প্রেসক্লাবের সিনিয়র যুগ্ম আহ্বায়ক, মোহাম্মদ মেহেদী হাসান, সহ আরো অনেকে। 


ইফতারের পূর্ব মুহূর্তে দোয়ায় সকলের সুস্বাস্থ্য কামনা করা হয়। পরে ইফতার ও মাগরিবের নামাজ শেষে, খাবার খেয়ে, বক্তারা হলুদ সাংবাদিকতা নিপাত যাক এই শ্লোগানে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।


আরএক্স/