গফরগাঁওয়ে গাঁজার আসরে কাঁটনির আঘাতে বৃদ্ধ খুন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:৩৮ পূর্বাহ্ন, ২১শে এপ্রিল ২০২৩


গফরগাঁওয়ে গাঁজার আসরে কাঁটনির আঘাতে বৃদ্ধ খুন
প্রতীকী ছবি

ময়মনসিংহের গফরগাঁওয়ে গাঁজা সেবনের আসরে মাদকসক্তের কাঁটনির আঘাতে আলাল উদ্দিন (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। 


বৃহস্পতিবার (২০ এপ্রিল) ভোররাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


বুধবার (১৯ এপ্রিল) রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার সালটিয়া ইউনিয়নের জন্মেজয় গ্রামে এই ঘটনা ঘটে। নিহত আলাল উদ্দিন ওই এলাকার মৃত মাইন উদ্দিনের ছেলে।


গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।


পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, আলাল উদ্দিন নিয়মিত গাঁজা সেবন করতেন। ঘটনার দিন রাত সাড়ে ১১ টার দিকে একই এলাকার সাজ্জাতমহ কয়েকজনকে নিয়ে তার বাড়িতে গাঁজা সেবন করতে বসে। গাঁজা সেবনের একপর্যায়ে কথা কাটাকাটির জেরে সাজ্জাদ গাঁজার কাটনি দিয়ে আলাল উদ্দিনকে আঘাত করে। পরে আলাল উদ্দিন চিৎকার দিলে তার স্ত্রী ও স্থানীয়দের সহায়তায় গফরগাঁও উপজেলার স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোররাতে আলাল উদ্দিন মারা যায়।


নিহত আলাল উদ্দিনের স্ত্রী খুকী বলেন, মৃত্যুর আগে আমার স্বামী বলে গেছে, সাজ্জাত তাকে ইট ও গাঁজা কাটার ছুরি আঘাত করেছে। আমি সাজ্জাদের কঠিন বিচার চাই।


ওসি ফারুক আহমেদ বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনার সাথে জড়িত সাজ্জাতসহ অন্যদের গ্রেফতার অভিযান চলছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।


আরএক্স/