ঈদে অর্ধশতাধিক গানে সঙ্গীতশিল্পী রাজু মন্ডল


Janobani

সাইফুল বারী

প্রকাশ: ০৩:৩৭ পূর্বাহ্ন, ২১শে এপ্রিল ২০২৩


ঈদে অর্ধশতাধিক গানে সঙ্গীতশিল্পী রাজু মন্ডল
সঙ্গীতশিল্পী রাজু মন্ডল

দেখতে দেখতেই চলে এলো রমজানের ঈদ। এই ঈদকে ঘিরে এবার দারুণ সরগরম মিডিয়া পাড়া। নাটক, সিনেমা থেকে শুরু করে গান ও মিউজিক ভিডিওতে জমজমাট এবারের ঈদের আয়োজন। আর এই ঈদের আনন্দ আরও একধাপ বাড়িয়ে দিতে অর্ধশতাধিক গান নিয়ে হাজির বর্তমান সময়ের সবচেয়ে ব্যস্ততম ফোক গায়ক রাজু মন্ডল। 


ঈদ উপলক্ষে রাজু মন্ডল এর গাওয়া এই অর্ধশতাধিক গানের ভেতর এরই মধ্যে একের পর এক গান প্রকাশ পাওয়া শুরু হয়েছে। দেশের নতুন ও পুরনো বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ধারাবাহিক ভাবে মুক্তি পাচ্ছে এই ঈদের গানগুলো। 


এ প্রসঙ্গে সঙ্গীতশিল্পী রাজু মন্ডল জানালেন, ঈদ উপলক্ষে এবার রেকর্ড সংখ্যক গান গাওয়ার সুযোগ হয়েছে। আসলে দর্শক শ্রোতাদের কাছে আমি কৃতজ্ঞ। তারা আমার গান ভালোবাসে বলেই নতুন নতুন গান গাইবার সাহস পাই আমি। এভাবেই সবাই আমাকে মনের আসনে রাখবেন এই শুধু কামনা। সবাইকে আমার নতুন গানগুলো শোনার আমন্ত্রণ রইলো। ঈদ মোবারক। 


উল্লেখ যে, ২০১৮ সালে গানের জগতে পা রাখেন নাটোরের প্রতিভাবান ও পরিশ্রমী কণ্ঠশিল্পী রাজু মন্ডল। আর এসেই যেন জয় করে নিয়েছেন লাখো কোটি বাংলা গানপ্রিয় শ্রোতাদের হৃদয়। বর্তমান সময়ে তার কণ্ঠে গাওয়া গান মানেই হিট বা এ যুগের ভাইরাল তকমা পায়। দারুণ অলোচিত এই মেধাবী গায়ক এরই মধ্যে গেয়েছেন ১০০০ এর বেশি জনপ্রিয় মৌলিক গান। মিডিয়া ইন্ডাস্ট্রি থেকে শুরু করে দর্শক শ্রোতাদের কাছে তার কদর যেন দিন দিন বেড়েই চলেছে।