বাউফলে আ.লীগের প্রতিবাদ সমাবেশ


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:০৪ পূর্বাহ্ন, ২৭শে এপ্রিল ২০২৩


বাউফলে আ.লীগের প্রতিবাদ সমাবেশ
ছবি: জনবাণী

পটুয়াখালীর বাউফল উপজলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদারকে কুপিয়ে আহত করার প্রতিবাদে আ.লীগের (একাংশের) উদ্যাগে প্রতিবাদে ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


বুধবার (২৬ এপ্রিল) বেলা ১১টার দিকে বাউফল পাবলিক মাঠে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।


আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক জসিম উদ্দিন ফরাজীর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদার। 


অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আ.লীগের যুগ সাধারণ সম্পাদক ও বাউফল পৌর মেয়র জিয়াউল হক জুয়ল, বীর উত্তম মরহুম শামসুল আলম তালুকদারের ছেলে বিশিষ্ট্য ব্যাবসায়ী হাসিব আলম তালুকদার, উপজেলা আ.লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন তালুকদার, মদনপুরা ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা, দাসপাড়া ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন, বগা উইপি চেয়ারম্যান মাহামুদুল হাসান, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম স্বপন, ছাত্রলীগের সভাপতি হাসান মৃধা প্রমুখ।


প্রতিবাদ সভায় বক্তরা বলেন, গত ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস  উদযাপনের র‍্যালিতে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদারকে স্থানীয় এমপি আ স ম ফিরোজের উপস্থিতিতে সন্ত্রাসীরা হত্যার উদ্দেশ্যে কুপিয়ে আহত করা হয়েছে। তারা এর সুষ্ঠু তদস্ত করে বিচারের দাবি জানান।